শামীম ওসমানের দিক নির্দেশনায় সব সময় মাঠে আছি এবং থাকবো-শাহ নিজাম

0

বিজয় বার্তা ২৪ ডট কম

আমরা নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ জননেতা শামীম ওসমানের দিক নির্দেশনায় সব সময় মাঠে আছি এবং থাকবো বলে মন্তব্য করেছেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহ নিজাম।

রবিবার ( ৫ আগষ্ট ) বিকেলে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে মহানগর ১৩ নং ওয়ার্ড ছাত্রলীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে আয়োজিত শোকসভায় তিনি এসব কথা বলেন ।

তিনি আরো বলেন, জামাত বিএনপি একত্রিত হয়ে ঢাকা আওয়ামী লীগ কার্যালয়ে হামলা চালায় আর যুবলীগ ছাত্রলীগের ছেলেরা তাদের কে প্রতিহত করে । কিন্তু একটি কুচক্রী মহল মিথ্যাচার করে সাধারণ শিক্ষার্থীদের উপর নাকি হামলা করা হয়েছে । তিনি আরো বলেন, গত শুক্রবার জুমার নামাজের পর জননেতা একেএম শামীম ওসমান চাষাড়া চত্বর এসে আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে সহমত পোষণ করেন । এবং আগামী রবিবার পর্যন্ত সময় চেয়ে নেন । এ সময়ের মধ্যে যদি ট্রাফিক পুলিশ কোন ভূমিকা পালন না করে তাহলে আমি নিজে তোমাদের সাথে মাঠে থাকবে । তিনি তার কথা রেখেছেন । জননেতা শামীম ওসমানের ডাকে আজ ছাত্রলীগ মাঠে নেমেছে । আমরাও শামীম ওসমানের দিক নির্দেশনায় সব সময় মাঠে আছি এবং থাকবো । অতিতেও এই নারায়ণগঞ্জের সমস্যা সমাধানে কাজ করেছেন। যানজট নিরসনে তিনি নিজে ছাত্রলীগ যুবলীগ সহ আমাদের নিয়ে মাঠে কাজ করেছেন। নারায়ণগঞ্জের সড়ক পথের সমস্যা সমাধানে তিনি কাজ করবেন ।

আন্দোলন হবে গনতান্ত্রিক ও ন্যায় ভাবে । গনতান্ত্রিক আন্দোলনে আমরা সব সময় তোমাদের সাথে আছি । তোমাদের এই আন্দোলন ইতিহাস হয়ে থাকবে । আমরা একটি সুন্দর ও আধুনিক এবং নিরাপদ বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সব সময় আছি ।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী সাধারণ আন্দোলন কারী ছাত্র-ছাত্রীদের সকল দাবি মেনে নেয়ার পরও কেনো এই আন্দোলন । জামাত শিবির আন্দোলন কে ভিন্ন খাতে প্রবাহিত করতেই এ আন্দোলন করছে । কিন্তু এ আন্দোলন সাধারণ শিক্ষার্থীদের হাতে নাই । জামাত বিএনপি এ কোমলমতি শিশুদের কাজে লাগিয়ে তারা দেশ বিরোধী চক্রান্ত করছে । কোমলমতি শিক্ষার্থীরা তাদের ভাই ও বোনের বিচারের দাবিতে যৌক্তিক এ আন্দোলন করছে । আমরাও তাদের এ নিরাপদ সড়ক চাই আন্দোলন দাবি কে সাধুবাদ জানাই ।

383 Shares

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.