সরকার দেশনেত্রীর সুস্থ্য চিকিৎসার নামে তালবাহানা করছে-আজাদ

0

বিজয় বার্তা ২৪ ডট কম

কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া জেলহাজতে অসুস্থ অবস্থায় আছেন । কিন্তু এই সরকার তার সুস্থ্য চিকিৎসার নামে তালবাহানা করছে । অথচ বড় বড় খুনি ও সন্ত্রাসীরা জেল হাজতে সঠিক চিকিৎসা পেলেও বেগম জিয়া কে তা থেকে বঞ্চিত করা হয়েছে ।

বৃহস্পতিবার ( ১৪ জুন ) বিকেলে আড়াইহাজার থানাধীন হাইজাদী ইউনিয়ন বিএনপির অঙ্গসংগঠনের আয়োজনে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা ও নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

আজাদ আরোও বলেন, এদেশের গনতন্ত্রের মা হচ্ছেন বেগম খালেদা জিয়া । গনতন্ত্রের জন্য তিনি কারো সাথে আপোষ করেননি । অচিরেই এই স্বৈরাচারী সরকার কে হঠিয়ে গনতন্ত্রের মা বেগম জিয়া জিয়া কে মুক্ত করে আনতে হবে । তাই আগামীতে যেকোনো ধরনের কর্মসূচি ঘোষণা করা হবে তা সবাই ঐক্যবদ্ধ হয়ে পালন করবো ।

আড়াইহাজার সাব রেজিস্ট্রার অফিস’র সাবেক সভাপতি মীর আবুল কাশেম মোক্তারের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজিব, বিশেষ অতিথি জেলা বিএনপির সহ সভাপতি লুৎফর রহমান আব্দু, আড়াইহাজার থানা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, জেলা যুবদলের সহ সভাপতি আব্দুল কাদির, আড়াইহাজার থানা যুবদলের আহ্বায়ক জুয়েল আহম্মদ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজহারুল ইসলাম লাভলু, বিআরডিবির সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন অনু, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন রানা, পৌর যুবদলের আহ্বায়ক মোঃ কবির হোসেন, আড়াইহাজার থানা মহিলা দলের সভানেত্রী পারভীন আক্তার, সোনারগাঁ থানা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক সালমা আক্তার কাজল, জেলা যুবদল নেতা রফিকুল ইসলাম রফিক, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন, আড়াইহাজার থানা ছাত্রদল নেতা মোতাহার হোসেন রাসেল প্রমুখ ।

ইফতার পূর্বে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.