রুপগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার সাবেক প্যানেল মেয়রের বাড়িসহ দুই এনজিও অফিসে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদল মাথায় অস্ত্র ঠেঁকিয়ে ও হাত-পা, চোখ বেঁধে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল সেটসহ প্রায় ২২লাখ টাকার মালামাল লুটে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার গভীর রাতে উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায় এ ঘটনা ঘটে।
কাঞ্চন পৌরসভার প্যানেল মেয়র ও মহিলা কাউন্সিলর হাজেরা মঞ্জু জানান, রোববার রাত আড়াইটার দিকে ২০/২৫ জনের একদল ডাকাত তার বসতঘরের কলাপসিবল গেইটের তালা কেটে তার বড় ছেলে মাজাহারুল ইসলাম মাসুমের ঘরে ডুকে ৬ বছরের শিশু সন্তান আরাফ ও ৫ মাসের মেয়ে জিনাতকে অস্ত্রে মুখে জিম্মি করে। এসময় ডাকাতরা মাজাহারুল ও ইসমাইল মামুন ও তাদের মা হাজেরা মঞ্জুর ঘরে প্রবেশ করে আলমারী ভেঙ্গে প্রায় ৩৮ ভরি স্বর্ণালংকার, নগদ ৪৮ হাজার টাকা ও ৩টি মোবাইল সেট লুটে নেয়। এসময় ডাকাতদের বাধা দেওয়ায় মাজাহারুল ইসলাম মাসুম, ইসমাইল মামুন ও ইমরান হোসেনকে মারধর করে। এদিকে একই সময় পার্শ্ববর্তী বেসরকারী এনজিও আশা এর কাঞ্চন-১ ও ২ ব্রাঞ্চ অফিসের প্রধধান গেইট ভেঙে অস্ত্রে মুখে জিম্মি করে ডাকাতরা ব্রাঞ্চ ম্যানেজার আব্দুর রহিম, মোঃ আবু নোমানসহ ১০ কর্মকর্তার হাত-পা বেধে একটি কক্ষে আটকে রাখে। পরে আলমারী ভেঙ্গে নগদ ৫৬ হাজার টাকা, ১০টি মোবাইল সেট ও একটি ল্যাপটপ লুটে নেয়।
অপরদিকে, একই স্থানে অবস্থিত এনজিও সংস্থা ব্র্যাক এর অফিসের প্রধান গেইটের তালা ভেঙ্গে অফিসকক্ষে প্রবেশ করে আলমারী ভেঙ্গে নগদ ৯৯ হাজার টাকা ও একটি ট্যাব মোবাইল লুটে নেয়। এ সময় স্থানীয় মসজিদের মাইকে ডাকাতি হওয়ার কথা ঘোষণা দিলে আশে পাশের লোকজন এগিয়ে আসলে ডাকাতরা পালিয়ে যায়।
এ ব্যাপারে ভোলাব তদন্ত কেন্দ্রে ইনচার্জ সেলিম মিয়া বলেন, ঘটনা শুনার সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। ডাকাতি হওয়া মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। সোমবার দুপুর পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ মোতায়েন ছিল।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.