১৩নং ওয়ার্ডের ঝড়ে পড়া শিক্ষার্থীরা পেলেন শিক্ষা সামগ্রী

0

বিজয় বার্তা ২৪ ডট কম

ঝড়ে পড়া শিশু শিক্ষার্থীদের সুশিক্ষিত শিক্ষিত করার লক্ষ্যে ১৮০ জন শিক্ষার্থীর মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ করেছেন নাসিক ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

বঞ্চিত শিশুদের শিক্ষিত করার জন্য প্রতিষ্ঠিত ১৩নং ওয়ার্ড আনন্দ স্কুল-২ আয়োজনে গলাচিপার ১৮০জন শিক্ষার্থীদের মধ্যে ৪টি খাতা, একটি স্কেল ও একটি বক্স দেয়া হয়।

শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণের পূর্বে ১৩নং ওয়ার্ড আনন্দ স্কুল-২ কমিটির উপদেষ্টা কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, আগামী দিনে রিক্সা চালাতেও ৫ম শ্রেণী পাস করতে হবে। আবার গাড়ীর ড্রাইভার হতে হলেও এস.এস.সি পাস হতে হবে। তাই অভিভাবক উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা কতটুকু পড়েছেন তা জানি না। কিন্তু ছেলে মেয়েদের অবশ্যই সুশিক্ষিত করতে হবে, তা না হলে আগামীকে কোন কাজে আসবে না। নাসিকের আনন্দ স্কুল-২ থেকে যারা ঝড়ে পড়া শিশু শিক্ষার্থীরা অন্তুভুক্ত করা হয়েছে, তারা ফাইনাল পরিক্ষায় উত্তীর্ণ হলে বছরে এককালীন ভালো টাকা পাবেন। সেগুলো থেকে তাদের চাহিদা মেটানো সম্ভব। বিত্তবানদের প্রতি খোরশেদ বলেন, সকল স্থানে আপনাদের সুনাম রয়েছে, এই ঝড়ে পড়া শিশুদের স্কুল চলাকালে তাদের খাবার বা প্রয়োজনীয় কিছু সামগ্রী দিয়ে আপনার সহযোগিতা করতে পারেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সমাজ সেবক আবুল কালাম আজাদ, মোঃ শাকিল উদ্দিন শাকের, রিটন দে, মোহাম্মদ হোসেন, মিনার হোসেন ও শওকত খন্দকার প্রমুখ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.