“ওরা আমাকে গডফাদার বলে, আমি তো এত মানুষের ফাদার নই”

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, ‘ওরা আমাকে গডফাদার বলে। আমি কোনো গডফাদার নই।আমি কিন্তু অত মানুষের ফাদার নই।’ আমার সন্তান আমাকে ফাদার বলে। আমি কিন্তু অত মানুষের ফাদার নই।’

বুধবার বিকেলে নেত্রকোনা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে নবগঠিত নেত্রকোনা জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির উদ্যোগে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান আরো বলেন, গুটিকয়েক মিডিয়া আমার বিরুদ্ধে লেখে।সব মিডিয়া নয়।

তিনি প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমার স্নেহময়ী মা। আমরা তাকে মায়ের মতই ভালবাসি। সবাই তার জন্য দোয়া করবেন।

তিনি আরো বলেন, ‘স্বাধীনতার সাড়ে পাঁচ বছরের মাথায় বেঈমান মীরজাফররা বঙ্গবন্ধু সহ তার সপরিবারকে হত্যা করেছে। তাঁরই সুযোগ্য কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমানে দেশ পরিচালনা করছেন। কিন্তু বেইমান মীরজাফররা বসে নেই। তারা শেখ হাসিনাকে হত্যার গভীর ষড়যন্ত্র করছে।’ তিনি বলেন, শেখ হাসিনা আল্লাহকে ভালোবাসেন, দেশ ও দেশের মানুষকে ভালোবাসেন। বিএনপি-জামায়াত যতই ষড়যন্ত্র করুক না কেন, শেখ হাসিনার ওপর সাধারণ মানুষের দোয়া ও ভালোবাসা রয়েছে। আল্লাহর অশেষ রহমতে তাঁর কোনো ক্ষতি হবে না, ইনশাল্লাহ।

নেত্রকোনা জেলা যুবলীগের আহ্বায়ক মাসুদ খান জনির সভাপতিত্বে কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় সহ অন্যান্যরা

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.