নয়ামাটির দুর্ধর্ষ সন্ত্রাসী চুন্নুর সহযোগী পারভেজ গ্রেফতার

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের ফতুল্লায় দুর্ধর্ষ সন্ত্রাসী চুন্নুর সহযোগী পারভেজকে গ্রেফতার করেছে পুলিশ। একটি রপ্তানীমুখী পোষাক কারখানায় ১০ লাখ টাকা চাঁদার দাবীতে গাড়ি ভাংচুরের মামলায় মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করা হয়। পারভেজ ফতুল্লার নয়ামাটি এলাকার সামসুল হকের ছেলে।
ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন এর সত্যতা নিশ্চিত করে বলেন, পরিদর্শক আইসিপি আজিজুল হক নয়ামাটি এলাকায় অভিযান পারভেজকে গ্রেফতার করেছে। পারভেজ নয়ামাটি এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী চুন্নুর সহযোগী বলে স্থানীয়রা জানিয়েছে। তার বিরুদ্ধে ওই এলাকায় অবস্থিত ইউরোটেক্স নামে একটি রপ্তানীমুখী পোষাক কারখানার মালিক সাখাওয়াত হোসেন বাদী হয়ে প্রায় তিন মাস পূর্বে একটি চাঁদাবাজী মামলা করেছিলেন। মামলায় উল্লেখ করা হয়, পারভেজ ও তার সহযোগীরা ১০লাখ টাকা চাঁদা চেয়ে না পেয়ে ইউরোটেক্স গার্মেন্টের একটি মালবাহী গাড়ি ভাংচুর করে। ঘটনার পর থেকে থানা পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা করে আসছে। কিন্তু পারভেজ আত্মগোপনে থাকায় পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি। তার বিরুদ্ধে একাধীক মামলা রয়েছে।
এলাকাবাসী জানান, চুন্নু ও তার সহযোগী পারভেজের অত্যাচারে এলাকায় কোন সপধারণ লোক অথবা ব্যবসায়ীরা নয়ামাটি এলাকায় শান্তিতে বসবাস করতে পারেন না। নয়ামাটি এলাকায় কেউ বাড়ি করলে চুন্নু ও পারভেজকে চাঁদা দিতে হয়। কেউ ব্যবসা করলে প্রতিমাসে চাঁদা দিতে হয়। চাঁদা না দিলে কাউকে শান্তিতে বসবাস করতে দেয়ানা তারা। চুন্নু এলাকাধীকবার অস্ত্রসহ গ্রেফতার হলেও জামিনে বের হয়ে ফের চাঁদাবাজী সন্ত্রাসীতে বেপরোয়া হয়ে উঠে

0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.