না.গঞ্জ কলেজে ক্যাম্পাস করার ঘোষনা দিলেন সেলিম ওসমান

0

বিজয় বার্তা ২৪ ডট কম

আগামীকাল বৃহস্পতিবার ১৬ মার্চ থেকে নারায়ণগঞ্জ কলেজের নিজস্ব তহবিল থেকে শুরু হতে হবে ১০ তলা ভবনের নির্মাণ কাজ। আর গণপূর্ত অধিদপ্তরের মাধ্যমে পাওয়া সরকারী অর্থায়নে কলেজ ক্যাম্পাসের ভেতরে আরো একটি নতুন ভবন নির্মাণ করা হবে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান সংশ্লিষ্ট দপ্তর গুলোর পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য শিক্ষা মন্ত্রনালয়ে একটি চাহিদা পত্র প্রেরণ করবেন।
বুধবার ১৫ মার্চ দুপুর ১২টায় নারায়ণগঞ্জ কলেজের পরিচালনা পর্ষদের সভাকক্ষে পর্ষদের জরুরি সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
জরুরি সভায় কলেজের শিক্ষার্থী সংখ্যা ও প্রয়োজনের তুলনা অপ্রতুল আসন সংখ্যার উপর গুরুত্ব দিয়ে দ্রুত নির্মাণ কাজ পরিচালনার মধ্য দিয়ে আগামী ৬ মাসের মধ্যে নতুন ভবনের কাজ সম্পন্ন এবং কলেজের মূল ভবনটি উর্ধমুখী করনের জন্য গণপূর্ত অধিদপ্তর থেকে পাওয়া অর্থ দিয়ে মূল ভবনটি উর্ধমুখী করার পরিবর্তে ক্যাম্পাসের ভেতরে নতুন ভবনটি নির্মাণের সিদ্ধান্ত গ্রহন করা হয়।
প্রসঙ্গত, নারায়ণগঞ্জ কলেজে প্রায় সাড়ে ৯ হাজার শিক্ষার্থীর জন্য মাত্র ৩৪টি শ্রেনীকক্ষ রয়েছে। যা প্রয়োজনের তুলনায় অত্যন্ত সীমিত।
কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের সভাপতিত্বে জরুরি সভায় আরো উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ কাজী চাঁদ সুলতানা, বিদ্যোৎসাহী সদস্য সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্না, নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক ফারুক বিন ইউসুফ পাপ্পু, দাতা সদস্য প্রবীর কুমার সাহা, হিতৈষ্যি সদস্য মোস্তফা কামাল, অভিভাবক সদস্য বিকেএমইএ পরিচালক আব্দুল হান্নান, প্রকৌশলী রফিকুল ইসলাম, কাজী সাইফুল উদ্দিন পলাশ, কলেজের উপাধক্ষ্য ফজলুল হক রোমন রেজা, শিক্ষক প্রতিনিধি আরিফ মিহির, রোকসানা করিম, মনিরুল ইসলাম প্রমুখ।

Leave A Reply