আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

0
শেয়ার করুনShare on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Pin on Pinterest0Print this pageEmail this to someoneShare on Tumblr0

বিজয় বার্তা ২৪ ডট কম

আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে দলটি। ঘোষিত কমিটি অনুযায়ী এখনো দলটির সভাপতিমণ্ডলীর ৩ জন, আন্তর্জাতিক সম্পাদক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, উপ-দফতর সম্পাদক এবং উপদেষ্টা পরিষদে ৩টি পদ ফাঁকা রয়েছে।

শনিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে দলটি। কমিটিতে কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হয়েছেন ফরিদুন্নাহার লাইলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হিসেবে নতুন মুখ হিসেবে যুক্ত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন এবং কেন্দ্রীয় সদস্য থেকে পদোন্নতি পেয়ে উপ-প্রচার সম্পাদকের দায়িত্ব পেয়েছেন আমিনুল ইসলাম আমিন।

এদিকে সদস্য হয়েছেন-আবুল হাসনাত আবদুল্লাহ, মো. মমতাজ উদ্দিন, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, নূরুল মজিদ হুমায়ুন, খায়রুজ্জামান লিটন, সিমিন হোসেন রিমি, বেগম মন্নুজান সুফিয়ান, নুরুল ইসলাম ঠান্ডু, র আ ম ওবায়দুল মোক্তাদির চৌধুরী, দিপঙ্কর তালুকদার, বদরুদ্দীন আহমেদ কামরান, আখতারুজ্জামান, এস এম কামাল হোসেন, মির্জা আজম, অ্যাডভোকেট নজিবুল্লাহ হিরু, আমিরুল ইসলাম মিলন, অধ্যাপক রফিকুল ইসলাম, গোলাম কবির রব্বানী চিনু, অ্যাডভোকেট রিয়াজুল কবির কাওসার, পারভীন জামান কল্পনা, আনোয়ার হোসেন, ইকবাল হোসেন অপু, মেরিনা জাহান, ড. শাম্মী আহমেদ, মারুফা আখতার পপি, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও উপাধ্যক্ষ রেমণ্ড আরেং।

গত ২৫ অক্টোবর দলটির ২২টি সম্পাদকীয় পদে নেতার নাম ঘোষণা করা হয়েছিল। ২৩ অক্টোবর ২০তম জাতীয় সম্মেলন থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও ১৪ জন সভাপতিমণ্ডলীর সদস্য, ৪ জন যুগ্ম সাধারণ সম্পাদক ও কোষাধক্ষ্যর নাম ঘোষণা করা হয়। তিন দফায় ঘোষণা করার পরও দলটির উপদেষ্টা পরিষদে ৩টি, সভাপতিমণ্ডলীতে ৩টি, ৩টি সম্পাদক ও ১টি উপ-সম্পাদক পদ ফাঁকা রয়েছে।

শেয়ার করুনShare on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Pin on Pinterest0Print this pageEmail this to someoneShare on Tumblr0

Leave A Reply