সোনারগাঁ প্রেস ক্লাবের নামে মিথ্যাচার করার অভিযোগ

0
শেয়ার করুনShare on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Pin on Pinterest0Print this pageEmail this to someoneShare on Tumblr0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক আইডি বিষফোঁড়া, সত্যপীর, তিক্তবাস্তবতাসহ কয়েকটি আইডি থেকে বিভিন্ন শ্রেণি পেশার সম্মানীত ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে মিথ্যা, মানহানীকর বিভ্রান্তিমূলক বক্তব্য প্রচার করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। বিশেষ করে সোনারগাঁ প্রেস ক্লাব থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে প্রকাশিত “স্বাধীনতা” স্মারক গ্রন্থ নিয়ে ক্লাবের সাংবাদিকদের জড়িয়ে সম্প্রতি মিথ্যা ও ভ্রান্ত তথ্য প্রচার করে। এ ঘটনায় ফেইসবুকে ছদ্ম নামের আইডি বিষফোঁড়া, সত্যপীর, তিক্ত বাস্তবতাসহ কয়েকটি আইডি ব্যবহারকারীদের চিহিৃত করে আইনের আওতায় আনার জন্য প্রেস ক্লাবের পক্ষ থেকে সোনারগাঁ থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে। সোনারগাঁ প্রেস ক্লাবের সিদ্ধান্ত অনুযায়ী ক্লাবের সদস্য আনিছুর রহমান বাদী হয়ে বুধবার রাতে থানায় সাধারন ডায়েরী করেন।
সোনারগাঁ প্রেস ক্লাবের আহবায়ক মাসুদ শায়ান ও যুগ্ন আহবায়ক ইউসুফ আলী জানান, সোনারগাঁ উপজেলায় সম্প্রতি কিছু দূস্কৃতিকারী নিজেদের পরিচয় গোপন করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বিষফোঁড়া, সত্যপীর, তিক্ত বাস্তবতাসহ কয়েকটি আইডি ব্যবহার করে বিভিন্ন শ্রেণি পেশার সম্মানীত ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে একের পর এক মিথ্যা, মানহানীকর বিভ্রান্তিমূলক বক্তব্য প্রচার করে যাচ্ছে।
সম্প্রতি সোনারগাঁ প্রেস ক্লাব গত ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে প্রেস ক্লাবের উদ্যোগে “স্বাধীনতা” নামক একটি স্মারক গ্রন্থ প্রকাশ করে। এ স্মারক গ্রস্থ নিয়ে উল্লেখিত ফেইসবুক আইডি থেকে প্রেস ক্লাবের সদস্যদেরকে জড়িয়ে মিথ্যা ও বিভ্রান্তিমূক তথ্য প্রচার করা হয়। যা প্রেস ক্লাবের সদস্যদের মান সম্মান ক্ষুন্ন হওয়ার সামিল। প্রেস ক্লাব কর্তৃপক্ষের ধারনা, এ বিষয়ে গাজী মোবারক নামের জৈনিক এক ব্যক্তি জড়িত থাকতে পারে। এ ঘটনায় সোনারগাঁ প্রেস ক্লাবের পক্ষ থেকে সদস্য আনিছুর রহমান বাদী হয়ে বুধবার রাতে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ্ মোঃ মঞ্জুর কাদের পিপিএম জানান, এব্যাপারে থানায় একটি সাধারন ডায়েরী গ্রহণ করা হয়েছে। অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুনShare on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Pin on Pinterest0Print this pageEmail this to someoneShare on Tumblr0

Leave A Reply