সুষ্ঠ নির্বাচন হলে বিএনপির অংশগ্রহন না হলে বর্জন – এড. সাখাওয়াত

0
শেয়ার করুনShare on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Pin on Pinterest0Print this pageEmail this to someoneShare on Tumblr0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও নগর বিএনপির অন্যতম নেতা এড. সাখাওয়াত হোসেন খাঁন বলেছেন, আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন যদি সুষ্ঠ হয় তাহলে বিএনপি অংশগ্রহন করবে না হলে নির্বাচন বর্জন করবেন।

বৃহষ্পতিবার আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির অংশগ্রহন প্রসঙ্গে বিজয় বার্তা ২৪ ডট কম কে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি বাংলাদেশের অন্যতম বৃহত্তর দল। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার এই দল গনতন্ত্রে বিশ্বাসী। বিগত সময়ে নির্বাচন কমিশনার যে নির্বাচন করেছেন তা গ্রহনযোগ্য হয় নাই। তারা এই সরকারের দেওয়া প্রেসক্রিপশন অনুযায়ী নির্বাচন করছেন। বাংলাদেশের জনগন তাদের উপর আস্থা হারিয়ে ফেলেছে।

এই মেরুদন্ডহীন নির্বাচন মানুষ আর চায় না। তারা চায় নির্বাচন কমিশনার একটি গ্রহনযোগ্য নির্বাচন উপহার দিবেন। আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির অংশগ্রহনের বিষয়ে কেন্দ্রীয়ভাবে বৈঠক করে সিদ্ধান্ত নেওয়া হবে। আপনারা জানেন বর্তমান সরকার উন্নয়ন বিমূখ। সরকার উন্নয়ন করতে ব্যর্থ। নারায়ণগঞ্জ আওয়ামীলীগের নিজেদের মধ্যে দ¦ন্ধ বিরাজমান। তাদের নিজেদের মধ্যে কাঁদা ছুড়াছুড়ির কারনে তারা নারায়ণগঞ্জের উন্নয়নে ব্যর্থ হয়েছেন। নারায়ণগঞ্জের মানুষের অধিকার আদায়ে বিএনপি কথা বলে আসছে এবং সবসময় বলে যাবে। নারায়ণগঞ্জ বিএনপির তৃনমূল নেতাকর্মীরা চাচ্ছে আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে আমি অংশগ্রহন করি। তাই আমি নির্বাচন করতে মানসিকভাবে প্রস্তুত আছি। একসময় আমাদের বিএনপির নেতাকর্মীদের মাঝে বিভক্তি ছিলো। আমি বারবার ঐক্য চেষ্টা করেছি। আজ আমি নারায়ণগঞ্জ বিএনপিকে ঐক্যবদ্ধ করতে সফল হয়েছি। আমরা সবাই এখন ঐক্যবদ্ধ। বর্তমান জেলা আইনজীবী সমিতির নির্বাচন উপলক্ষে বিএনপির সকল নেতাকর্মী ঐক্যবদ্ধভাবে প্রচারনা চালাচ্ছে। আমরা ঐক্যবদ্ধ হয়ে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদকে জয়ী করবো ইনশাআল্লাহ।
আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে যদি সুষ্ঠ ভাবে ভোট গ্রহন হয় আমি নিশ্চিত আমরা একশভাগ ভোট পেয়ে নিবাচিত হবো। এদেশের জনগন বিএনপিকে চায়। তারা বিএনপিকে ভালবাসে। ধানের শীষ মানুষের মনের সাথে মিশে আছে। সিটি করপোরেশন নির্বাচনে দরকার একটি সুষ্ঠ নির্বাচন। তাহলেই নারায়ণগঞ্জবাসী ভোট দিয়ে বিএনপিকে জয়যুক্ত করতে পারবে। আর যদি নির্বাচন কমিশনার সুষ্ঠ নির্বাচন উপহার দিতে না পারে তাহলে আমার বিএনপি বিগত সময়ের মতো নির্বাচন বর্জন করবো।

শেয়ার করুনShare on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Pin on Pinterest0Print this pageEmail this to someoneShare on Tumblr0

Leave A Reply