সিদ্ধিরগঞ্জে সন্তান খুন করলো মাকে

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে রাজিয়া বেগম (৭০) নামে এক বৃদ্ধা মাকে নির্মমভাবে গলা কেটে খুন করেছে তারই গর্ভে জন্ম নেয়া পাষন্ড সন্তান নুরু মিয়া (৪৫)। মঙ্গলবার (৯ মে) বিকেল সাড়ে ৪ টায় নাসিক ৭নং ওয়াডে সিদ্ধিরগঞ্জের কদমতলী খালপাড় এলাকার একটি আশ্রিত বাড়িতে এ ঘটনাটি ঘটেছে। ঘাতক সন্তান নুরু মিয়াকে (৪০) স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। পুলিশ বৃদ্ধা রাজিয়া বেগমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ ১’শ শয্যা বিশিষ্ট ভিক্টরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সে বরিশালের ধুমকি থানার লেবু খালি গ্রামের মৃত মনসুর আলী মাদবরের স্ত্রী।
পুলিশ ও স্থানীয়রা জানায়,  নুরু মিয়া দীর্ঘদিন ধরে শারীরিক ও মানসিক ভারসাম্যহীন। তাকে নিয়ে রাজিয়া বেগম ওই পরিত্যাক্ত স্থানটিতে আশ্রিতা হিসেবে বসবাস করছিল। মঙ্গলবার বিকেলে কোনো এক বিষয় নিয়ে তার সঙ্গে মা রাজিয়ার বাকবিতন্ডা হয়। একপর্যায়ে নুরু মিয়া তার মাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে। পরে প্রতিবেশীরা নুরুকে আটক করে থানায় খবর পুলিশ তাকে গ্রেফতার করে।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. শরাফত উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, নুরু মিয়া মানসিক ভারসাম্যহীন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Leave A Reply