সাত খুনের আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তি হবে-অ্যাটর্নি জেনারেল

0
শেয়ার করুনShare on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Pin on Pinterest0Print this pageEmail this to someoneShare on Tumblr0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জে আলোচিত ৭ খুনের মামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি হবে বলে আশা প্রকাশ করেছেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।

রোববার সুপ্রিম কোর্টে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে অ্যাটর্নি জেনারেল এ আশা প্রকাশ করেন।

তিনি বলেন, ‘দেশবাসীর সঙ্গে আমিও আশা করি, এ মামলায় জড়িতদের উপযুক্ত শাস্তি হোক।’

নারায়ণগঞ্জের ঘটনাকে একটি পরিকল্পিত হত্যাকাণ্ড উল্লেখ করে অ্যাটর্নি জেনারেল বলেন, ‘এই  হত্যাকাণ্ডের সাথে যারা জড়িত তাদের কাজ হলো মানুষের জানমাল রক্ষা করা, মানুষের স্বাধীনতাকে সেফগার্ড করা। তারাই যদি অপরাধের সাথে জড়িত হয়ে যান সে অপরাধ ক্ষমার অযোগ্য। অন্যান্য সাধারণ ব্যক্তিরা যেরকম প্রত্যাশা করেন, আমিও সেরকম প্রত্যাশা করে একটি বিচারের আশা করছি’।

নারায়ণগঞ্জের সাত খুনের মামলার রায় ঘোষণা করা হবে সোমবার। নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালত রায় ঘোষণা করবেন। গত বছরের ৩০ নভেম্বর মামলার যুক্তিতর্ক শেষে রায় ঘোষণার জন্য ১৬ জানুয়ারি দিন ধার্য করেন আদালত।

২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম, তার বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন ও গাড়িচালক জাহাঙ্গীর আলম এবং আইনজীবী চন্দন কুমার সরকার, তার গাড়িচালক ইব্রাহীম অপহৃত হন। পরে ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদী থেকে ছয়জনের এবং ১ মে একজনের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত কাউন্সিলর নজরুলের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি ও চন্দন সরকারের জামাতা বিজয় কুমার পাল পৃথক মামলা করেন। হত্যাকাণ্ডের প্রায় এক বছর পর ২০১৫ সালের ৮ এপ্রিল নারায়ণগঞ্জের আদালতে ৩৫ জনকে অভিযুক্ত করে অভিযোগপত্র দেন মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের ওসি মামনুর রশিদ মণ্ডল।

শেয়ার করুনShare on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Pin on Pinterest0Print this pageEmail this to someoneShare on Tumblr0

Leave A Reply