সমাজ গড়ার প্রত্যয়ে শুরু হল এন-৯৯ ব্যাচের পথচলা

0
শেয়ার করুনShare on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Pin on Pinterest0Print this pageEmail this to someoneShare on Tumblr0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের ৯৯ ব্যাচের ছাত্রদের নিয়ে গঠিত হয়েছে একটি প্লাটফর্ম। যেখানে সমাজ গড়ার প্রত্যয়ে “একতাই শক্তি বিভাজনে পতন” এই শ্লোগানকে নিয়ে নারায়ণগঞ্জবাসী ও ৯৯ ব্যাচের শিক্ষার্থীদের পাশে দাড়ানোর অঙ্গিকার করেছেন তারা।

শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ হাই স্কুল প্রাঙ্গণে তারা দ্বিতীয় বারের মত সকল ছাত্রদের নিয়ে একটি সভা করেন। প্রথম সভায় তারা সিদ্ধান্ত নিয়েছিল সবাইকে একত্রিত করার। তারই ধারাবাহিকতায় আগামী ১৯ মে শুক্রবার বিকেল ৪ টায় সভায় সবাই একত্রিত হওয়ার সিদ্ধান্ত নিয়েছে। যেখানে সামাজিক কাজে এগিয়ে আসার তাদের ভবিষ্যৎ করনীয় বিষয়গুলো নির্ধারন করা হবে।

তারা জানান, দলমত নির্বিশেষে অরাজনৈতিকভাবে আমরা নারায়ণগঞ্জের ৯৯ ব্যাচের শিক্ষার্থীরা একত্রিত হয়েছি। এখানে কেউ রয়েছে ডা. ,ইঞ্জিনিয়ার, রাজনীতিবিদ, ব্যবসায়ী কেউ বা আবার ব্যাংকার ও সাংবাদিক। সকলকে নিয়েই আমাদের এই প্লাটফর্ম। আমরা নারায়ণগঞ্জের সমাজের জন্য কিছু করতে একত্রিত হয়েছি। আশা করি এই প্লাটফর্মের মাধ্যমে আমরা সমাজের মানুষের পাশে দাড়াতে পারবো।

সভায় উপস্থিত ছিলেন, শেখ সাফায়েত আলম সানি, আবুল কাউসার আশা, সাজ্জাদুল করিম চৌধুরী, আহসান হাবিব শামীম, আতাউর রহমান নান্নু, আহমেদুর রহমান তনু, ইস্তিয়াক আল কাফি নিশান সহ অন্যান্যরা।

অংশকারী নারায়ণগঞ্জের ৯৯ ব্যাচের স্কুলগুলো হল নারায়ণগঞ্জ হাই স্কুল, আদর্শ স্কুল, বার একাডেমী স্কুল, আই.ই.টি স্কুল, জয় গোবিন্দ হাই স্কুল, গনবিদ্যা নিকেতন, হরিহর পাড়া স্কুল, বন্দর বিএম স্কুল, উজির আলী স্কুল। পরবর্তী সভায় এই প্লাটে ফর্মে অংশ করতে ইচ্ছুক ৯৯ ব্যাচের ছাত্রদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানান তারা।

শেয়ার করুনShare on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Pin on Pinterest0Print this pageEmail this to someoneShare on Tumblr0

Leave A Reply