ফতুল্লায় যুবলীগ নেতা হাসান আলী সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0

বিজয় বার্তা ২৪ ডট কম

মাদক বিরোধী শ্লোগানের ডাক দেওয়া এমপি শামীম ওসমানেসহ ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলীর ছবি সম্বলিত পোষ্টার লাগিয়ে মাদক ব্যবসা পরিচালনা করছে যুবলীগ নামধারী নেতারা। বুধবার সারাদিন অভিযান চালিয়ে ফতুল্লার রেলস্টেশন এলাকা থেকে হাসান আলী (২৫) নামের এমনই এক নেতাকে ৫‘শ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ ছাড়াও আরো দুই মাদক ব্যবসায়ী সাজ্জাদ(২৪) ও আবুল হোসেন কালু(২৬)কে গ্রেফতার করেছে পুলিশ। হাসান আলী ফতুল্লা দাপা এলাকার আজগর আলীর ছেলে তার সহযোগি সাজ্জাদ হোসেন একই এলাকার মৃত সেরাজউদ্দিনের ছেলে এবং আবুল হোসেন কালু হচ্ছে বাবুল মিয়ার ছেলে।

জানা যায়, যুবলীগ নেতা নামধারী  হাসান আলী সম্প্রতি থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলীর নাম ভাঙ্গিয়ে এবং এমপি শামীম ওসমানের কর্মী পরিচয়ে ফতুল্লা রেলস্টেশন,দাপা,ফতুল্লাসহ আশপাশ এলাকায় জুয়ার আসর,মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্ম করে বেড়াচ্ছিল। সম্প্রতি নারাযনগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান ফতুল্লা পাইলট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অতিথি হিসাবে যোগ দিলে স্কুলের শিক্ষার্থীসহ স্থানীয় মুরুব্বীরা এলাকার মাদক ব্যবসার ভয়াবহতার চিত্র তুলে ধরলে স্থানীয় থানার ওসি কামালউদ্দিনকে এর প্রতিকারের ব্যবস্থা নিতে নির্দেশ দেন এমপি শামীম ওসমান।

এরই ধারাবাহিকতায় এসআই এনামুল ও এসআই কামরুল হাসানের নেতৃত্বে ফতুল্লা মডেল থানার সিভিল টিমের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা স্টেশন ও আশপাশ এলাকায় অভিযান চালিয়ে যুবলীগের নামধারী নেতা  হাসান আলীসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার করে। তাদের দেয়া স্বীকারোক্তি মোতাবেক ৫‘শ বোতল ফেনসিডিল উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।
ফতুল্লা মডের থানার ওসি কামালউদ্দিন জানান,মাদক ব্যবসায়ী যে কেউই হউক না কেন কোন ছাড় দেয়া হবে না। সবধরনের অপরাধীকে আইনের আওতায় নিযে আসা হবে।

এ ব্যাপারে জানতে চেয়ে ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলীর মোবাইলে ফোন দেয়া হলে অপর একজন ফোন রিসিভ করে জানান, তিনি এখন মিটিংয়ে আছেন।

Leave A Reply