প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে-আনোয়ার হোসেন

0
শেয়ার করুনShare on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPin on PinterestPrint this pageEmail this to someoneShare on Tumblr

বিজয় বার্তা ২৪ ডট কম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে । তিনি দেশের উন্নয়নের সাথে সাথে নারীদের অগ্রাধিকার দিচ্ছে। নারীদেরকে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে ভূষিত করেছেন। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদের স্পিকার নারী এমনকি বিরোধীদলীয় নেতাও কিন্ত নারী । তাই তোমাদেরকে প্রতিষ্ঠিত হতে হবে। আগামী দিনের নেতৃত্ব তোমাদেরকে দিতে হবে বলেছেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের সভাপতি আলহাজ্ব আনোয়ারা হোসেন।

বৃহস্পতিবার সকালে শহরের মগান গার্লস স্কুল এন্ড কলেজের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, তোমাদেরকে প্রতিষ্ঠিত হতে হলে লেখাপড়ার পাশাপাশি খেলাধূলা, সাংস্কৃতিক ও রাজনীতি করতে হবে । আর এই সব কিছু সম্ভব উচ্চ শিক্ষার মাধ্যমে। তাই লেখাপড়া করে এই স্কুলের মান মর্যাদা রক্ষা এবং সুনাম বয়ে আনতে হবে ।

এ সময়ে মগান গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মুহাম্মদ সাইদুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের অভিভাবক প্রতিনিধি সদস্য আলহাজ্ব আহসান হাবীব, ১২,১৪,১৫ নং সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা অভিভাবক প্রতিনিধি সদস্য শারমিন হাবীব বিন্নি, দাতা সদস্য আলহাজ্ব হুমায়ুন কবির, মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক মেরী হোসেন, মো. ইনামুল সেলিম, নাসরিন আক্তার, মোশাররফ হোসেন, বাদল বেপারী, ইয়ারাসুল মিয়া, হাজেরা খাতুন, রওশন আরা পারভীন।

শেয়ার করুনShare on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPin on PinterestPrint this pageEmail this to someoneShare on Tumblr

Leave A Reply