আইভীকে আবারও ক্ষমা চাইতে বললেন শামীম ওসমান

0
শেয়ার করুনShare on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Pin on Pinterest0Print this pageEmail this to someoneShare on Tumblr0

বিজয় বার্তা ২৪ ডট কম

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটাক্ষ করার বিষয়ে নারায়নগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সহ সভাপতি ড. সেলিনা আইভীকে আবারও ক্ষমা চাইতে বললেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান।

বৃহস্পতিবার বিকাল ৩টায় ইসদাইর পৌর ওসমানী স্টেডিয়াম সংলগ্ন মাঠে ২৯ অক্টোবর নারায়ণগঞ্জ আওয়ামীলীগ এর জনসভাকে সফল করতে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা আমার আদর্শের মা। যদি কেউ শেখ হাসিনা ও আওয়ামীলীগকে নিয়ে কটাক্ষ করে কথা বলে তাহলে তাকে ছাড় দিবো না। কোন মাকে কটাক্ষ করে কথা বললে মা মাফ করে দিলেও ছেলেরা মায়ের কটাক্ষকারীকে ক্ষমা করবে না। তাই এখনো সময় আছে ক্ষমা চান। আমরা মাফ করে দিবো। ২৫ বছর পর নারায়ণগঞ্জ আওয়ামীলীগ একত্রিত হয়েছে। আর এক সাথেই থাকবে কারণ আমাদের ঈমান হলো একজন সে হলো শেখ হাসিনা। আমরা সবাই মিলে মিশে থাকতে চাই দন্ধ চাই না।

তিনি আরও বলেন, আমার বয়সটা ছোট হলেও আমি  ৪০ বছর যাবত রাজনীতি করছি। দুই বার এমপি হয়েছি কিন্তু শহরের উন্নয়ন করতে কোন মেয়র সুযোগ দেয়নি। যদি মেয়ররা আমাকে সুযোগ দিতো তাহলে আমি আরো উন্নয়ন করতাম। শহরের ভিতরে একটি ভালো মানের স্কুল, কলেজ ও হাসপাতাল নেই। এই নারায়ণগঞ্জকে আমরা সুন্দর মাদক, সন্ত্রাস, দুর্নীতি ও ইভটিজিং মুক্ত নারায়ণগঞ্জ হিসেবে দেখতে চাই। আর নারায়ণগঞ্জের উন্নয়নে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে ।

শেয়ার করুনShare on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Pin on Pinterest0Print this pageEmail this to someoneShare on Tumblr0

Leave A Reply