পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভিন্নতা আনলেন সেলিম ওসমান

0
শেয়ার করুনShare on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Pin on Pinterest0Print this pageEmail this to someoneShare on Tumblr0

বিজয় বার্তা ২৪ ডট কম

শনিবার ৪ ফেব্রুয়ারী বিকেলে নারায়ণগঞ্জ ওসমানী পৌর স্টেডিয়ামে ছিল ইংরেজী মিডিয়াম স্কুল ফিলোসোফিয়া স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান। ওই অনুষ্ঠানের প্রধান অতিথি করা হয় নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানকে। যথারীতি যথাসময়ে অনুষ্ঠান স্থলে উপস্থিত হয়ে মঞ্চে আসন গ্রহণ করেন তিনি। প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে অতিথিদের বক্তব্য দেওয়ার আহবান রাখেন উপস্থাপিকা। তখনই অনুষ্ঠানের ভিন্নতা এনে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য সেলিম ওসমান। যা কিনা আয়োজকদের চিন্তায় ছিলোই না। অতিথিদের বক্তব্য রাখার আহবানে প্রধান অতিথি সেলিম ওসমান মাইক নিয়ে দাড়িয়ে মাত্র ৩০ সেকেন্ডেরও কম সময়ে বক্তব্যের পর্ব সমাপ্তি টেনে চলে যান ছোট ছোট শিক্ষার্থীদের মাঝে। তিনি শুধু বলেন আজকে এখানে বক্তব্য দেওয়ার কিছু নাই। আমি এসেছি বাচ্চাদের জন্য। বাচ্চাদের দিকে হাত ইশারা দিয়ে বলেন আমি এখন ওই বাচ্চাদের মাঝে চলে যাবো। বক্তব্য পর্ব শেষ।

কথামত সবাইকে নিয়ে সাংস্কৃতিক ও ক্রিড়া প্রতিযোগীতায় অংশ নেওয়া শিশু শিক্ষার্থীদের মাঝে চলে যান অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য সেলিম ওসমান। শিক্ষার্থীদের মাঝে গিয়ে তিনি দুই দিকে দুই হাত প্রসারিত করে দেন এবং সকল শিশুদের তার সাথে হাত মেলাতে বলেন। শিশু শিক্ষার্থীরাও মহা আনন্দে তার সাথে হাত মিলিয়ে, ইংরেজি ভাষায় থ্যাঙ্ক ইউ বলে ধন্যবাদ জানায়। শিক্ষার্থীদের মধ্য থেকে অনেকে আবার সংসদ সদস্যের সাথে মোবাইল ফোনে সেলফি তুলেন। সংসদ সদস্যকে কাছে পেয়ে ১০ শ্রেনীর অনেক শিক্ষার্থীই সেলফি তোলার সুযোগ লুফে নেয়।

শিক্ষার্থীদের মাঝ থেকে ফিরে এসে ক্রিড়া প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণে অংশ নেন। ক্ষুদে শিক্ষার্থী তাই ক্রিড়া বিজয়ীরাও ছিল ক্ষুদে। মাথা নুইয়ে হাসিঠাট্টা আর আনন্দ দেওয়া নেওয়ার মধ্য দিয়ে বিজয়ীদের গলায় মেডেল পড়িয়ে দেন সংসদ সদস্য সেলিম ওসমান। ক্ষুদে শিক্ষার্থীদের হাত থেকে মডেল পড়েছেন নিজেও। তাদের মাঝে যেমন খুশি তেমন সাজো প্রতিযোগীতায় বিজয়ী ‘আজাদের মায়ের’ ভুমিকায় আবৃত্তি করা আজাদের মাকে বানিয়েছেন সেলিম ওসমানের মা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফিলোসোফিয়া ইংলিশ মিডিয়ামের প্রতিষ্ঠাতা এম এ হাতেম সহ স্কুলে অন্যান্য কর্মকর্তা, শিক্ষক ও শিক্ষিকারা।

শেয়ার করুনShare on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Pin on Pinterest0Print this pageEmail this to someoneShare on Tumblr0

Leave A Reply