দ্বিতীয় দিনে সুর্বণ জয়ন্তীর আইকন নাসরিন ওসমান

0
শেয়ার করুনShare on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPin on PinterestPrint this pageEmail this to someoneShare on Tumblr

বিজয় বার্তা ২৪ ডট কম

নাচ, গান, আবৃত্তি, কৌতুক, সহ সেলফি এবং ফটো ফ্রেমে বন্দী হয়ে আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে সমাপ্ত হয়েছে নারায়ণগঞ্জ সরকারী বালিকা  উচ্চ বিদ্যালয়ের ২ দিন ব্যাপী ৫০ বছর পূর্তি সুর্বণ জয়ন্তী অনুষ্ঠান। প্রথম দিনের মত নারায়ণগঞ্জ-৫ ও ৪ আসনের সংসদ সদস্যরা উপস্থিত না থাকলেও এমপি সেলিম ওসমানের সহ ধর্মিনী মিসেস নাসরিন ওসমান ছিলেন দিনভর। যিনি তার ব্যক্তিগত অর্থায়নে অনুষ্ঠানটি সফল করতে সার্বিক সহযোগীতা করেছেন।
শনিবার সকাল ১০টা থেকে শুরু হয় দ্বিতীয় দিনের অনুষ্ঠান। প্রথম দিনের মত দ্বিতীয় দিনেও ছিল কড়া নিরাপত্তা ব্যবস্থা। স্কুলের বর্তমান এবং প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিতিও ছিলো প্রথম দিনের মতই।
প্রথমদিনে স্কুলটির বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরা নারায়ণগঞ্জ-৫ ও ৪ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান এবং শামীম ওসমানের সাথে সেলফি তুলতে ব্যস্ত ছিলেন। আর দ্বিতীয় দিনে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের সহধর্মিনী মিসেস নাসরিন ওসমানের সাথে ফ্রেমে বন্দী হতে বাদ যায়নি কেউ। মিসেস নাসরিন ওসমান ছিলেন নারায়ণগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ১৯৭৬ সালের ব্যাচের শিক্ষার্থী। ১৯৭৬ সাল থেকে শুরু করে ২০১৬ বর্ষের ব্যাচ পর্যন্ত পর্যায়ক্রমে সকলেই মিসেস নাসরিন ওসমানের সাথে ক্যামেরা বন্দী হয়েছেন। অনেকে আবার নিজেদের মোবাইলে সেলফি বন্দী হয়েছে তার সাথে। রীতিমত দ্বিতীয় দিনের অনুষ্ঠানে নাসরিন ওসমান ছিলেন অনুষ্ঠানের আইনকন।
দিন ব্যাপী চলেছে প্রতিষ্ঠানটির শিক্ষার্থীদের নৃত্য, একক সংঙ্গীত পরিবেশনা, কৌতুকাভিনয়। এছাড়াও ক্ষুদে গান রাজ খ্যাত বেলা সহ সংঙ্গীত পরিবেশন করেছেন স্থানীয় ভাবে খ্যাতি প্রাপ্ত বেশ কয়েকজন কণ্ঠ শিল্পী।

শেয়ার করুনShare on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPin on PinterestPrint this pageEmail this to someoneShare on Tumblr

Leave A Reply