ঝালকুড়িতে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা

0
শেয়ার করুনShare on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Pin on Pinterest0Print this pageEmail this to someoneShare on Tumblr0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জে ঝালকুড়িতে মিতু আক্তার (৩৫) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যার পর স্বামী মোশাররফ হোসেন (৪০) নিজেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (৯ মে) সকাল ৬টায় নাসিক ৯নং ওয়ার্ডের জালকুড়ি মাঝপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নারায়ণগঞ্জ পুলিশ সুপার মঈনুল পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মতিয়ার রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) শরফুদ্দিন আহমেদ ও সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শরাফত উল্লাহ। পরে পুলিশ লাশ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১’শ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ ভিক্টরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, জালকুড়ি মাঝপাড়া এলাকার আসান সরদারের ছেলে মোশাররফের সঙ্গে ১৫ বছর আগে বরিশাল জেলা সদরের চরমোনাই এলাকার মৃত কাশেম সর্দারের মেয়ে মিতু আক্তারের বিয়ে হয়। মোশাররফ পেশায় গাড়ি চালক। তিনি মাদকাসক্ত হওয়ায় নানা কারণে তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। তাদের ১৪ বছর বয়সী এক ছেলে রায়হান জালকুড়ি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র এবং ৯ বছর বয়সী মেয়ে মুন্নি জালকুড়ি পূর্বপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্রী।
নিহতের মেয়ে মুুন্নি জানায়, রাতের খাবার খেয়ে আমার বাবা ও ভাই এক ঘরে ঘুমায় এবং আমি ও আমার মা না খেয়ে আরেক ঘরে ঘুমাই। ফজরের আজান দিলে আমার ভাই রায়হান নামাজ পড়তে মসজিদে গেলে আমার বাবা ঘুম থেকে উঠে দরজা বন্ধ করে দেয়। এসময় পাক ঘর থেকে বটি এনে শিলের মধ্যে ধার দিয়ে আমরা যে ঘরে শুয়ে আছি সে ঘরের ধরজা খুলার জন্য ধাক্কাধাক্কি শুরু করে। আমার মা দরজা না খুলায় আমার বাবা দরজা ভাঙ্গার চেষ্টা চালায়। একপর্যায়ে আমার মা আমাকে দরজা খুলার কথা বলে তিনি খাটের নিচে পালায়। তখন বাবা আমার মাকে খাটের নিচ থেকে টেনে বের করে বটি দিয়ে এলাপাতারি কুপাতে থাকে। আমার মা লুটিয়ে পরলে বাবা আমার মায়ের নিশ্বাস আছে কিনা দেখে বুকের উপর উঠে লাথি মারে। এসময় আমাকে ঘর থেকে বের করে দিয়ে বাবা ঘরের দরজা বন্ধ করে ফ্যানের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। আমরা ভাই বোন চিৎকার করতে থাকলে লোকজন বাহির থেকে দরজা আটকে দিয়ে পুলিশ খবর দেয়।
সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো: আবুল হোসেন জানান, পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকান্ড ও আত্মহননের ঘটনাটি ঘটেছে। পুলিশ লাশ দু’টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুনShare on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Pin on Pinterest0Print this pageEmail this to someoneShare on Tumblr0

Leave A Reply