জেলা ছাত্রলীগ নেতার সহায়তায় অল্পের জন্য রক্ষা পেল ঘুমন্ত আমলাপাড়াবাসী

1
শেয়ার করুনShare on Facebook1.8kShare on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Pin on Pinterest0Print this pageEmail this to someoneShare on Tumblr0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের আমলাপাড়া মোড়ে বিদ্যুৎ এর লাইন থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার রাত ১ টায় এই অগ্নিকান্ডের সূত্রপাত হয়। এসময় আমলাপাড়া মোড়ের সামনে দিয়ে জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মিজানুর রহমান সজীব বাড়ি ফিরছিলেন। হঠ্যাৎ অগ্নিকান্ডের বিষয়টি তার চোখে পড়ে। তাৎক্ষনিকভাবে সে ফায়ার সার্ভিস ও বিদ্যুৎ অফিসকে ফোন করেন। এসময় বিদ্যুৎ অফিস খবর পেয়ে বৈদ্যুতিক লাইন বন্ধ করে দেন। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসেন। এর আগে ওই ছাত্রলীগ নেতা ও তার সাথে থাকা লোকজন আগুন নিভাতে চেষ্টা করেন। রাত গভীর হওয়ার কারনে আশেপাশের মার্কেট গুলো বন্ধ ছিল এবং বাড়িঘরে লোকজন ঘুমিয়ে পরে ছিল। তবে এই ঘটনায় তেমন কোন ক্ষয়ক্ষতি হয়নি। তাই জেলা ছাত্রলীগ নেতার সহায়তায় অল্পের জন্য রক্ষা পায় ঘুমন্ত আমলাপাড়াবাসী। ছাত্রলীগ নেতার এমন কর্মকান্ডের জন্য এলাকাবাসী তাকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

ঘটনাস্থলে আসা মন্ডলপাড়া ফায়াড় সার্ভিস অফিসার তানভির আলম জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে বৈদ্যুতিক লাইন থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আগুন নিয়ন্ত্রন করা হয়েছে। এ ঘটনায় তেমন কোন ক্ষয়ক্ষতি হয়নি।

জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মিজানুর রহমান সজীব জানান, প্রতিদিনের কাজ শেষে বাড়ি ফিরার সময় হঠ্যাৎ দেখি আমলাপাড়া মোড়ের বিদ্যুৎ এর খুটিতে আগুন। তাৎক্ষনিকভাবে ফায়াড় সার্ভিস ও বিদ্যুৎ অফিসকে ফোন দিয়ে বিষয়টি জানালে তারা এসে আগুন নিয়ন্ত্রন করে। এর আগে আমরা কয়েকজন মিলে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালাই। সময়মত আগুন নিয়ন্ত্রন হওয়ায় আল্লাহ রহমতে অল্পের জন্য আমলাপাড়ার মানুষ রক্ষা পায়।

শেয়ার করুনShare on Facebook1.8kShare on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Pin on Pinterest0Print this pageEmail this to someoneShare on Tumblr0

1 Comment

Leave A Reply