বিদ্যুৎ চোর ফারুক এখন লাখ পতি

0
শেয়ার করুনShare on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Pin on Pinterest0Print this pageEmail this to someoneShare on Tumblr0

বিজয় বার্তা ২৪ ডট কম

পুরাতন জিমখানা রেলওয়ে কলোনীর মো. ফারুকের বিরুদ্ধে বিদ্যুৎ চোরি করে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। প্রায় দশ বছর যাবৎ ফারুক বিদ্যুৎ চোরির এই অবৈধ বানিজ্য চালিয়ে আসছে। বিগত সময়ে বকেয়া বিলের জন্য বিদ্যুৎ অফিস পুরাতন জিমখানা এলাকার বিদ্যুৎ লাইন কেটে দিয়েছিল। সেই বিদ্যুৎ লাইন রাতের আধারে সংযোগ দেয় সে। তার সাথে ৩টি অবৈধ মিটার সংযোগ করে পুরাতন জিমখানা এলাকাবাসীর কাছ থেকে অবৈধভাবে বিদ্যুৎ ভাড়া দিয়ে প্রতিমাসে লাখ টাকা বানিজ্য করছে এই ফারুক। এদিকে অভিযোগ উঠেছে বিদ্যুৎ কর্মকর্তাদের মাসোহারা দিয়ে চালায় এই বানিজ্য ফারুক।
এই বিদ্যুৎ চোরির অবৈধ বানিজ্যের কেউ প্রতিবাদ করলে ফারুক বলে আমি বিদ্যুৎ অফিসের বড় কর্মকর্তা। প্রশাসন ও বিদ্যুৎ অফিস ম্যানেজ করেই আমি এই বিদ্যুৎ লাইন ভাড়া দেই। তাই কেউ আমায় কিছু করতে পারবে না।
পুরাতন জিমখানা রেলওয়ে কলোনী বস্তির হত দরিদ্র আঃ রব মিয়ার ছেলে মো. ফারুক। কোন মতে দিন কাটতো তাদের। এক বেলা খেতে পেলে আরেক বেলা থাকতো না খেয়ে। এখন এই ফকির ফারুকের শহরের কয়েকটি জায়গায় রয়েছে নিজের কেনা সম্পত্তি। তার বিলাশ বহুল চলাফেরা। ঘরে ঘুমালে আকাশ দেখা যেত এখন তার সেই ঘরে রয়েছে বিলাশ বহুল আসবাবপত্র। বিদ্যুৎ চোরির টাকায় বিলাশ বহুলভাবে জীবন চালাছে ফারুক।
বিগত সময়ে মন্ডলপাড়ায় অনুষ্ঠিত মহরম মেলায় দোকানদের অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ দিয়ে ভাড়া তুলা নিয়ে নারায়ণগঞ্জের একটি লোকাল পত্রিকায় সংবাদ প্রকাশ হয়। তারপরও কোন রকম ব্যবস্থা নেয়নি নারায়ণগঞ্জের বিদ্যুৎ অফিস।
এ বিষয়ে মো. ফারুকের কাছে জানতে ফোন দিলে সে জানান, আমি বিদ্যুৎ এর কাজ করি। আমার বিরুদ্ধে আনিত অভিযোগের বিষয়ে আমি কিছু জানিনা।

শেয়ার করুনShare on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Pin on Pinterest0Print this pageEmail this to someoneShare on Tumblr0

Leave A Reply