রুপগঞ্জের পূর্বাচল থেকে আবারো গোলাবারুদ ও গ্রেনেড উদ্ধার

0

বিজয় বার্তা ২৪ ডট কম

রূপগঞ্জ উপজেলায় ছয়টি এসএমজি চাইনিজ রাইফেল উদ্ধারের পর আবারো গ্রেনেড, গুলি ও দূরবীন উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৬ জুলাই) দুপুরে উপজেলার পূর্বাচল উপশহরের পাঁচ নম্বর ক্যানেল (লেক) এলাকার চারশত গজ দূরে এসব গ্রেনেড ও গুলি পাওয়া যায়।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, ২৪ জুলাই দুপুরে স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে ক্যানেলের পাশের জঙ্গল থেকে ছয়টি এসএমজি চাইনিজ রাইফেল উদ্ধার করা হয়। এরপর বুধবার দুপুরে সেখান থেকে চারশত দূরে এসএমজির ২০০ রাউন্ড ও শর্টগানের ৪০ রাউন্ড গুলি এবং ১২টি গ্রেনেড ও একটি দূরবীন পাওয়া যায়।
প্রসঙ্গত, এক জুন বৃহস্পতিবার গভীররাত থেকে পূর্বাচলের পাঁচ নম্বর সেক্টর ও পূর্বাচলের বসুন্ধরা সিটি হাউজিং এলাকায় ৬২টি সাব মেশিন গান (এসএমজি), দূরবীন যুক্ত দুইটি রকেট লাঞ্চার, ৪৪টি ম্যাগজিন, ৭.৬২ বোর ও নাইন এমএম পাঁচটি পিস্তল, দুইটি ওয়াকিটকি, ৪২ হ্যান্ড গ্রেনেড, পাঁচ বস্তা গুলি, ডেটোনেটর, বোমা তৈরির সরঞ্জামসহ অবৈধ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।
৩ জুন শনিবার বিকেল ৬টায় উপজেলার ভোলাব ইউনিয়নের বাসন্দা (পাইশকা) এলাকার শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার করা হয় আরো পাঁচটি এসএমজি। এ ঘটনায় জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ইনচার্জ ইন্সপেক্টর মাহমুদুল ইসলাম বাদী হয়ে ছয়জনকে আসামি করে মামলা দায়ের করেন। ছয়জনের মধ্যে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। আরেক আসামি পলাতক।

Leave A Reply