নেত্রীর মত নিয়ে আমি নৌকা মার্কাই নির্বাচন করবো-শামীম ওসমান

0
বিজয় বার্তা ২৪ ডট কম
নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, আগামীতে আমি প্রার্থী হবো কিনা জানি না। কিন্তু আমি নির্বাচন করলে জননেত্রী শেখ হাসিনার দল থেকে নেত্রীর মত নিয়ে নৌকা মার্কাই নির্বাচন করবো। এজন্য আমি তোমাদের কাছে অনুমতি চাই। আমি কোন দল বুঝি না। তোমরা শিক্ষার্থীরা যদি আমাকে আগামী নির্বাচন করার জন্য উৎসাহ দাও, তা হলেই নির্বাচন করবো। মাদক মুক্ত বাংলাদেশ গড়বো। অতিরিক্ত জনসংখ্যাকে জনশক্তিকে রূপান্তিত করবো।’
রবিবার (১৬ সেপ্টেম্বর) সকালে ফতুল্লা এ কে এম সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে আয়োজিত সরকারী তোলারাম কলেজের নবীণ বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে শিক্ষার্থীদের দাবী ও সমর্থণের প্রেক্ষিতে এই ঘোষণা দেন তিনি।
বক্তব্যের একপর্যায়ে শামীম ওসমান শিক্ষার্থীদের কাছে জানতে চান একাদশ নির্বাচনে প্রার্থী হওয়ার ক্ষেত্রে তিনি যোগ্য কিনা?
তখন শিক্ষার্থীরা দু’হাত উঁচিয়ে সমস্বরে শামীম ওসমানকে আগামী নির্বাচনেও প্রার্থী হওয়ার জোর দাবী জানিয়ে তার প্রতি সমর্থণ জানান।
এরপর শামীম ওসমান বলেন, ‘আজকে শিক্ষার্থীরা যেহেতু আমাকে আবারো নির্বাচনে প্রার্থী হওয়ার ব্যাপারে সমর্থণ জানিয়েছ, সেহেতু আমি আজকে থেকে নৌকার প্রার্থী হিসেবে মাঠে নেমে পড়লাম।’
সরকারী তোলারাম কলেজের অধ্যক্ষ বেলা রাণী সিংহের সভাপতিত্বে ও সরকারী তোলারাম কলেজ ছাত্র সংসদের ভিপি হাবিবুর রহমান রিয়াদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের সহধর্মিনী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি।
অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, সরকারী তোলারাম কলেজের উপাধ্যক্ষ প্রফেসর শাহ্ মো. আমিনুল ইসলাম, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেন, সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, সাফায়েত আলম সানী, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন প্রমূখ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.