সদর ও ফতুল্লার ৩২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীর ছবি উন্মোচন করবে এসপি

0

বিজয় বার্তা ২৪ ডট কম

চাষাঢ়া শহীদ মিনারে মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশ করে নারায়ণগঞ্জ সদর মডেল থানা ও ফতুল্লা মডেল থানার অন্তর্গত ৩২ জন শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছবি উন্মোচন করবেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান ।

এই উপলক্ষে রবিবার ( ১৬ সেপ্টেম্বর ) বিকেলে নারায়ণগঞ্জ চাষাঢ়া শহীদ মিনার পরিদর্শনে আসেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ) মোঃ মনিরুজ্জামান মনির । তিনি জানান, আগামীকাল সোমবার ( ১৭ সেপ্টেম্বর ) বেলা এগারোটায় পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশ করার মধ্যদিয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ১৬ জন ও ফতুল্লা মডেল থানার ১৬ জন শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছবি উন্মোচন করবেন ‌। যদি কোন ব্যক্তি এই মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ধরিয়ে দিতে পারে তাহলে তাদের কে ৫ হাজার হতে ১০ হাজার টাকা পর্যন্ত পুরস্কৃত করা হবে ‌। পালাক্রমে নারায়ণগঞ্জের প্রতিটি থানা পর্যায়ে এ সমাবেশের আয়োজন করা হবে । এবং সন্ধান দাতার নাম পরিচয় গোপন রাখা হবে । আগামীকালের পুলিশ সুপারের পক্ষে এই সমাবেশ নারায়ণগঞ্জের সর্বস্তরের মানুষ কে উপস্থিত থাকার আহ্বান জানান তিনি ।

উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ( ক’সার্কেল ) মোঃ মেহেদী ইমরান সিদ্দিকী, ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ্ মঞ্জুর কাদের, নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম, ওসি ( তদন্ত ) কর্মকর্তা মোঃ আঃ রাজ্জাক, ইন্সপেক্টর সাজ্জাদ রোমন প্রমুখ ।

653 Shares

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.