শেখ হাসিনা ক্ষমতায় আসার পর শ্রমিকদের ভাগ্যের পরিবর্তন হয়েছে -শক্কুর মাহমুদ

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ পাঁচটি আসনসহ দেশের প্রতিটি এলাকায় নৌকা মার্কায় ভোট দিয়ে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে শ্রমিকদের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় শ্রমিক লীগের সভাপতি আলহাজ্ব শুক্কুর মাহমুদ । তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর এদেশের শ্রমিক কর্মচারীদের ভাগ্যের পরিবর্তন হয়েছে । ২০ % মজুরি বৃদ্ধির পাশাপাশি শ্রমিকদের উন্নয়নে কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা । তাই আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা কে ক্ষমতায় আনতে হবে ।

বাংলাদেশ নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট শ্রমিক নেতা মরহুম আইনুল হোসেন উত্তম’র দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ, দোয়া ও গণভোজের আয়োজন করেন বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন ।

বুধবার ( ১২ সেপ্টেম্বর ) বাদ আছর শহরের পাঁচ নং ঘাট এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্কুর মাহমুদ আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে জোয়ারে ভাসছে দেশ । পদ্মা সেতু থেকে শুরু করে রাস্তাঘাট স্কুল, কলেজ হাসপাতাল সহ দেশে অসংখ্য উন্নয়নে হয়েছে । একটি চক্র এই উন্নয়ন কে বাধাগ্রস্ত করতে অপপ্রচার চালাচ্ছে । তাই আমাদের কে সজাগ থাকতে হবে । যাতে করে জঙ্গি সন্ত্রাস ও স্বাধীনতা বিরোধী চক্র আবারও ক্ষমতায় আসতে না পারে । আগামী নির্বাচনে কৃষি শ্রমিক জনতা ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনা কে বিজয়ী করে আবারও ক্ষমতায় এনে উন্নয়নের ধারা কে অব্যাহত রাখতে হবে ।

বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সহ সভাপতি সাজ্জাদুর রহমান সবুজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সবুজ শিকদার ( মাষ্টার ) এর সার্বিক তত্ত্বাবধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব শুক্কুর মাহমুদ , আরো উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলা কমিটি সাধারণ সম্পাদক মাইনুদ্দিন আহমেদ বাবুল, সহ-সভাপতি মঞ্জুর আহমেদ, বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক সিদ্দিকুর রহমান, বিআইডব্লিউটিসির ওয়ার্কার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক জাকির হোসেন চুন্নু মাষ্টার, বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সহ সভাপতি নিজাম উদ্দিন খান, যুগ্ম সম্পাদক বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, সহ সম্পাদক মোঃ শাহ্ আলম, নারায়ণগঞ্জ জেলা কমিটি সভাপতি সরদার আলমগীর মাষ্টার প্রমুখ ।

এ সময় মরহুম আইনুল হোসেন উত্তম’র বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয় ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.