প্রধানমন্ত্রীকে হত্যা করতে ষড়যন্ত্রকারীরা এখনো তৎপর-এমপি বাবলী

0

বিজয় বার্তা ২৪ ডট কম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যা করতে ষড়যন্ত্রকারীরা এখনো তৎপর রয়েছে ‌। তাই আমাদের আওয়ামীলীগের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে । যাতে করে ২১ আগষ্টের মতো এ ন্যাক্কারজনক ঘটনার আবারও পুনরাবৃত্তি না ঘটে বলেছেন নারায়ণগঞ্জ মহিলা আসনের সংসদ সদস্য এড. হোসনে আরা বাবলী ।

সোমবার ( ২১ আগষ্ট ) বেলা এগারোটায় শহরের দুই নং রেল গেইটস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত ২১ আগষ্ট বিএনপি জামায়াত জোটের সন্ত্রাসীদের গ্ৰেনেড হামলায় নিহতদের স্মরণে শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন ।

বাবলী আরো বলেন, সামনে জাতীয় নির্বাচন আমাদের ঐক্যবদ্ধ হতে হবে । আমরা ঐক্যবদ্ধ হয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করার মধ্যদিয়ে আবারও আওয়ামী লীগ ক্ষমতায় আনতে হবে ।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল হাইয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদলের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল কাদির, দপ্তর সম্পাদক এমএ রাসেল, সদস্য আমজাদ হোসেন, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ আক্তারুজ্জামান প্রমুখ ।

এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ২১ আগষ্ট গ্ৰেনেড হামলায় নিহত সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.