নির্ভীকের শিপলুর উদ্যোগে এতিম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

0

বিজয় বার্তা ২৪ ডট কম

মানুষ মানুষের জন্য এ শ্লোগানে নারায়ণগঞ্জে পরিবেশবাদী মানবাধিকার সংগঠন নির্ভিকের প্রধান সমন্বয়ক মাকিদ মোস্তাকিম শিপলু উদ্যোগে এতিম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার ( ১৮ আগষ্ট ) দুপুরে শহরের খানপুর দারুস সালাম এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী খাতা ও কলম সহ বিভিন্ন উপকরণ বিতরণ করেন তিনি ।

জেলা নির্ভীকের প্রধান সমন্বয়ক মাকিদ মোস্তাকিম শিপলু বলেন, আমাদের উচিত দলমত নির্বিশেষে সকলে এতিমদের মাঝে পাশে এসে দাঁড়ানো । নির্ভীকের পক্ষে থেকে আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে ।
আমরা মানুষের পাশে ছিলাম আছি থাকবো। পরিবেশ ও মানবাধিকারের পাশাপাশি মানবসেবায় নির্ভিকের কাজ সব সময় অব্যাহত থাকবে। আগামীতে আরো বড় পরিসরে এ ধরনের কর্মসূচী পালন করা হবে ।

উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ নির্ভীক আঞ্চলিক কমিটির সমন্বয়ক সাইফুল ইসলাম বাবু, ফরিদ উল্লাহ খান দিপু , মোফাজ্জল হোসেন তপু , মঈন উদ্দিন আহমেদ, খাঁনপুর দারুস সালাম এতিমখানার শিক্ষক মাওলানা ইমরান, হাফেজ মুহিবুল্লাহ, মাওলানা জামান হোসাইন প্রমুখ ।

এ সময় পরিবেশবাদী মানবাধিকার সংগঠন নির্ভীকের প্রধান সমন্বয় এটিএম কামালের সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.