আমি রাজনীতি নিজের জন্য করি না-শামীম ওসমান

0

বিজয় বার্তা ২৪ ডট কম

ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, আমরা এমন ভাবে উন্নয়ণ করতে চাই যাতে সাধারণ মানুষ খুশি হয়। আর মানুষকে খুশি করার মাধ্যমে আল্লাহ্কে খুশি করতে চাই। শনিবার ফতুল্লা থানাধীন কাশীপুর মাতবর বাড়ী এলাকায় সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ফতুল্লা থানা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শফিউল্লাহ্ শফির উদ্যোগে শোক সভা, মিলাদ, দোয়া মহফিল ও দু:স্থ্যদের মাঝে রান্না করা খাবার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান একথা বলেন। কর্মসূচীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম. সাইফুল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক শওকত আলী।

শামীম ওসমান আরো বলেন, আমি গুনাগার বান্দা। এখন আমি রাজনীতি নিজের জন্য করি না। সাধারণ মানুষের কল্যানে রাজনীতি করে আল্লাহ খুশি করতে চাই। এসময় সাংসদ শামীম ওসমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে বলেন, বাংলাদেশের উন্নয়ণে শেখ হাসিনার বিকল্প নেই। আমি এমপি হই বা না হই, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে হবে। তাকে নিয়ে নানা ষড়যন্ত্র চলছে। তাই আমাদের সকলকে সজাগ থাকে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ূব আলী, সাধারণ সম্পাদক সাত্তার, ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম এ মান্নান, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল প্রধান, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোমিনসহ মিজান, জাকির, সাগর, সনম, সাজন, রনী, বাবু প্রমূখ।

438 Shares

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.