না’গঞ্জে পাঁচটি আসনে নৌকার প্রার্থী দেয়ার দাবি শুক্কুর মাহমুদের

0

বিজয় বার্তা ২৪ ডট কম

আবারও নারায়ণগঞ্জ পাঁচটি আসনে নৌকার প্রার্থীর দেওয়ার দাবি জানালেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব শুক্কুর মাহমুদ । তিনি বলেন, আমাদের দাবি একটাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জের পাঁচটি আসনে নৌকার প্রার্থী চাই । আমরা নৌকার প্রার্থী কে বিজয়ী করার মধ্যদিয়ে আবারও আওয়ামী লীগ সরকার কে ক্ষমতায় আনতে হবে ।

শনিবার ( ১৮ আগষ্ট ) বেলা এগারোটা শহরের করীমি মার্কেটের সামনে জেলা শ্রমিক লীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন ‌ । তিনি বলেন, এদেশের উন্নয়নের সাথে সাথে শ্রমিকদের উন্নয়নে কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা । প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শ্রমিক বান্ধব সরকার । তাই আগামী নির্বাচনে জেলা শ্রমিক লীগ, মহিলা শ্রমিক লীগ ও যুব শ্রমিকলীগ ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে নৌকার প্রার্থী কে বিজয়ী করতে হবে ।

জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, মহানগর জাতীয় শ্রমিক লীগের সভাপতি কাজিম উদ্দিন প্রধান, সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না, জেলা কমিটির সহ সভাপতি গোলাম মোস্তফা মাষ্টার, মোখলেছুর রহমান, অনিল কুমার, যুগ্ম সম্পাদক মোঃ আসলাম, যুগ্ম সম্পাদক মজিবর রহমান, সাংগঠনিক সম্পাদক সবুজ শিকদার, মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক শরফুদ্দিন সবুজ, জেলা যুব শ্রমিকলীগের সভাপতি ওবায়দুল হক আরিফ, সাধারণ সম্পাদক সৈয়দ মোক্তার হোসেন, জেলা মহিলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক উমাইয়া বেগম সুমি প্রমুখ ।

এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ নিহত সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় । পরে উপস্থিত সকলের মাঝে রান্না করা খাবার পরিবেশন করা হয় ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.