এশিয়ান গ্রুপ অফ ইন্ডঃ শ্রমিকদের বকেয়া বেতন ও উৎসব ভাতা দেয়ার আল্টিমেটাম

0

বিজয় বার্তা ২৪ ডট কম

আগামী ৪৮ ঘন্টার মধ্যে এশিয়ান গ্রুপ অফ ইন্ডঃ শ্রমিকদের বকেয়া বেতন ও উৎসব ভাতা দেয়ার আল্টিমেটাম দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ৭৪ সংগঠনের সমন্বয়ক মোঃ গোলাম কাদের । তিনি বলেন, আমরা কোনো আন্দোলন চাই না । আমি চাই এসব শ্রমিকরা যাতে করে তাদের ন্যায্য মজুরি পায় এবং কলকারখানা যাতে চলে তাই চাই ।

শনিবার ( ১১ আগষ্ট ) সকাল দশটায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এশিয়ান গ্রুপ অফ ইন্ডঃ ডাইং সেকশনের শ্রমিকদের বকেয়া বেতন ও উৎসব ভাতার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন কালে তিনি এসব কথাগুলো বলেন । তিনি বলেন,এশিয়ান গ্রুপ অফ ইন্ডঃ চেয়ারম্যান হারুন অর রশিদ একজন সুনাম ধন্য ব্যক্তি । তার মতো ব্যক্তির প্রতিষ্ঠানে ২০০ শ্রমিক তাদের বকেয়া বেতন ও উৎসব ভাতার জন্য শ্রমিকেরা রাস্তায় নেমে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করছে তা অন্তত দুঃখের বিষয় । তিনি আরো বলেন, শ্রমিকেরা করুনা চায় না শ্রমিকেরা তাদের ন্যায্য অধিকার চায় । শ্রম আইন অনুসারে এ শ্রমিকদের পাওনা পরিশোধ করতে হবে । তাই আমি এশিয়ান গ্রুপ অফ ইন্ডঃ চেয়ারম্যান হারুন অর রশিদের কাছে অনুরোধ করছি আগামী ৪৮ ঘন্টার মধ্যে আপনি বসে এ শ্রমিকদের বকেয়া বেতন ও উৎসব ভাতা পরিশোধ করে শ্রমিকদের চাকরিতে পূর্ণরায় বহাল রাখার আহ্বান করছি ।

উপস্থিত ছিলেন, জেলা ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কাস কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ রোমান, এশিয়ান গ্রুপ অফ ইন্ডঃ শ্রমিক মোঃ আঃ রাজ্জাক, মোঃ রফিক, অনিক, মিঠুন, বাতেন, বিল্লাল, মেহেদুল সহ অনেকেই ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.