মন্দির ভিত্তিক শিক্ষা কেন্দ্রের শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম ৫ম পর্যায় এর শিক্ষা কেন্দ্রের শ্রেষ্ঠ শিক্ষক, শিক্ষার্থী ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। ৮আগষ্ট বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে এ পুরস্কার বিতরণ করেন।
নারায়ণগঞ্জ জেলার ৭টি থানার মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্রের ২০১৭ সালে ৫জন শ্রেষ্ঠ শিক্ষক ও ১০ জন শ্রেষ্ঠ শিক্ষার্থী এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় উর্ত্তীর্নদের মাঝে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের নারায়ণগঞ্জ জেলার ট্রাস্টি পরিতোষ কান্তি সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক জনাব রাব্বি মিয়া উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলার প্রশাসক(সার্বিক) মোঃ রেজাউল বারি,জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মনোয়ারা সুরুজ,জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম ৫ম পর্যায় এর নারায়গঞ্জ এর সহকারী পরিচালক শাকুরুননেছা মুনা,নারায়ণগঞ্জ জেলা পূজা উদ্যাপন কমিটির সভাপতি শংকর সাহা,মহানগর পূজা উদ্যাপন পরিষদের সাধারন সম্পাদক শিপন সরকার,রঞ্জিত মন্ডল,গোপাল চন্দ্র গাইন প্রমুখ।

 

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.