ফতুল্লায় কুকুর লেলিয়ে হত্যা চেষ্টার ঘটনায় মামলা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের জামতলা এলাকায় কুকুর লেলিয়ে এক রিকশাচালককে হত্যার চেষ্টার ঘটনায় মামলা হয়েছে। সোমবার রাত সাড়ে ১১টায় ফতুল্লা মডেল থানায় নির্যাতনের শিকার আব্দুর রাজ্জাক বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার এজাহারে বলা হয়েছে, আব্দুর রাজ্জাক নগরীর জামতলা এলাকায় বসবাস করেন। ওই এলাকার আব্দুর রহিমের বাড়ির প্রহরী মহিউদ্দিন দুই মাস আগে তার কাছ থেকে সাত হাজার টাকা ধার নেয়। ৩ আগস্ট রাত সাড়ে ১০টার দিকে আব্দুর রাজ্জাককে মহিউদ্দিন ডেকে নিয়ে জানায় সে তার কাছে কোনো টাকা পাবে না। আব্দুর রাজ্জাক এর প্রতিবাদ করলে তাকে এলোপাথাড়ি কিলঘুষি মেরে জখম করে। পরে মহিউদ্দিন এবং আবদুর রহিমের ছেলে মাহমুদুর রহমান রূপুসহ কয়েকজন আব্দুর রাজ্জাককে বাড়ির ছাদে নিয়ে যায়। সেখানে তাকে হত্যার উদ্দেশ্যে দুটি পালিত কুকুরের খাঁচার ভেতরে ঢুকিয়ে দেয়। এসময় কুকুর দুটি তার শরীরের বিভিন্ন স্থান কামড়ে ক্ষতবিক্ষত করে। খবর পেয়ে পরিবারের সদস্যরা আব্দুর রাজ্জাককে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে প্রভাবশালী মহল তাকে চোর উল্লেখ করে হত্যার চেষ্টাকারী মাহবুবুর রহমান রূপুকে দিয়ে পুলিশ সুপারের কাছে চুরির অভিযোগ দেয়।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মঞ্জুর কাদের জানান, মাহমুদুর রহমান রুপু ও প্রহরী মহিউদ্দিনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো দুই থেকে তিনজনকে আসামি করে মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.