শামীম ওসমান নারায়ণগঞ্জকে প্রশংসিত করেছেন-শাহ নিজাম

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সস্পাদক মোঃ শাহ নিজাম বলেছেন, আমি নারায়ণগঞ্জের রুপকার জনগনের বন্ধু সাংসদ শামীম ওসমানকে ধন্যবাদ জানাচ্ছি। তিনি সব সময় বারবার নারায়ণগঞ্জকে প্রশংসিত করেছেন। তিনি এই দেশের একজন আলোচিত ব্যক্তি। তিনি এবং তার সুযোগ্য পুত্র অয়ন ওসমান ছাত্রলীগকে সু সংঘঠিত করে রেখেছে। তিনি ছাত্রলীগকে সাথে শিক্ষার্থীদের পাশে এসে দাড়িয়েছেন। তাদের ভাল পরামর্শ দিয়েছেন। তার পরামর্শে শিক্ষার্থীরা আন্দোলন থেকে সরে এসেছেন। শিক্ষার্থীদের নিরাপত্তা ও শান্তি বজায় রাখতে তিনি কাজ করেছেন। তিনি আগেই বলে আসছেন ষড়যন্ত্র হচ্ছে। শকুনেরা বড় ধরনের ষড়যন্ত্রের নীল নকশা করেছেন। তারা কথা সত্যি হয়েছে। জামাত-শিবির ও বামেরা শিক্ষার্থীদের এই আন্দোলনকে পুঁজি করে শিক্ষার্থীদের হত্যা করে দেশ ধ্বংসের চেষ্টা চালিয়েছে। তাদের এই নীল নকশা সফল হয়নি। আর কখনো হবে না। আমরা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে শামীম ওসমানের দিক নির্দেশনায় রাজপথে ছিলাম আছি এবং ভবিষতেও থাকবো।

মঙ্গলবার ( ৭ আগষ্ট ) বিকেলে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে মহানগর ১১ নং ওয়ার্ড ছাত্রলীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমরা বাইরের দেশ গুলোর দিকে তাকালে দেখবো তারা কতটা সচেতন। তারা নিজেরাই রাস্তা পরিস্কার রাখতে কাজ করে। আমরা যদি তাদের ভাল দিক অনুসরন করে এই দেশে প্রয়োগ করি তাহলে উন্নয়ন সম্ভব। এই দেশ আমার আপনার সবার তাই এই দেশ পরিস্কার রাখতে ও সড়ক নিরাপদ রাখতে আমাদের কাজ করতে হবে।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি ক্ষুধা ও দারিদ্র মুক্ত ডিজিটাল বাংলাদেশ গড়তেও কাজ করছেন। আজ আমাদের ভালকে ভাল ও খারাপকে খারাপ বলার সৎ সাহস থাকতে হবে। যেখানে প্রধানমন্ত্রীর এমন ভাল কাজের জন্য বিশ্ব তাকে স্যালুট জানায়। কিন্তু সেখানে এই দেশের কিছু সুশীল নামের বুদ্ধি বেশ্যারা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের সুনাম না করে ষড়যন্ত্র করছে ও অপ প্রচার চালাচ্ছে। তাদের এই ষড়যন্ত্র কোনদিনও সফল হবে না। আমরা জননেতা শামীম ওসমানের নেতৃত্বে তাদের সকল ষড়যন্ত্রকে প্রতিহত করবো এবং প্রধানমন্ত্রীর উন্নয়নে সার্বিকভাবে কাজ করবো।

মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ’র সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি কমান্ডার গোপী নাথ, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর মহিলা লীগের সভানেত্রী ইসরাত জাহান খান সৃত্মি, মহানগর সেচ্ছাসেবকলীগের জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানি, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান নান্নু, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক রাফেল প্রধান, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক উপ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তামিম ইসলাম জয়, সরকারি তোলারাম কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর ছাত্রলীগ নেতা আহমেদ কাউসার, সাহরিয়ার রহমান বাপ্পী,আরিফ, ১১ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন জিতু, সহ সভাপতি তৌসিফ আলম বিশাল, সাধারণ সম্পাদক মোবাশ্বের খালিদ দান, আইন কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হাসান, ছাত্রলীগ নেতা ইলিয়াস, নাজির, হাসিব, পরশ, ও ১১ নং ওয়ার্ড ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ অন্যান্যরা।

110 Shares

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.