মাদক ও সন্ত্রাসীদের সাথে কোন আপোষ নাই-শামীম ওসমান

0

বিজয় বার্তা ২৪ ডট কম

বক্তাবলী ইউনিয়নের বিভিন্ন কেন্দ্র পরিচালনা কমিটির পরিচিত ও মতবিনিময় সভায় সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন,আমি ভোটের আগে ঘরে ঘরে গিয়ে মা – বোনের কাছে ভোটের ভিক্ষা চাইবোনা।তবে দোয়া চাইবো।আমি আসার পথে মা বোনের যে ভালবাসা পেয়েছি আমি সব পেয়ে গেছি।

৯৬ সালে রাস্তা ছিলনা এখন গাড়ি নিয়ে এসেছি।কিন্তু ভোট পাই ইকটু।ফেরী আনার পর মুন্সিগন্জের লোক এখান দিয়ে আসে।৪ কোটি টাকার বেশী বরাদ্ধ দিয়েছি বক্তাবলীর মেইন রোড সংস্কার কাজে।

যুব সমাজের উদ্যোশ্য বলেন,মা – বাবাকে ইজ্জত করো।মাদক- সন্ত্রাস-সন্ত্রাসী কে ত্যাগ করো।আমি ভাবের লোক চাইনা। আমি ভাল মানুষ,খারাপ মানুষ চাই কিন্তু খুব খারাপ মানুষ চাইনা।যারা মাদক বেঁচে তারা শয়তানের চেয়ে খারাপ।মাদক,সন্ত্রাস ও সন্ত্রাসীদের সাথে কোন আপোষ নাই। ভোট দিবেন না সমস্যা নাই।ঘরে গিয়ে পরিবার ও মেয়েকে সময় দিব।কবরী,গিয়াস কোন কাজ করে নাই।আমাকে না দেন ধানের শীষকে দেন সে যদি কাজ করে।
প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

সোমবার (৬ জুলাই) বিকাল ৩ টায় রাধানগর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে পরিচিত ও মত বিনিময় সভা বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আফাজউদ্দিন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউপি চেয়ারম্যান হাজ্বী শওকত আলী,নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ সহ সভাপতি বাবু চন্দন শীল,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিমউদ্দিন আহম্মেদ,জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

বক্তব্য রাখেন কাশিপুর ইউপি মেম্বার ইমদাদুল হক খোকন,ভিপি আলমগীর হোসেন,বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ বাবুল মিয়া,ছাত্রলীগ নেতা মোঃ ফয়সাল,যুবলীগ নেতা দুলাল আহম্মেদ শিশির,প্রবীন আওয়ামী লীগ নেতা নাসিরউদ্দিন মাতবর প্রমুখ।

বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক কামরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে উপস্হিত ছিলেন,মুক্তিযোদ্ধা মতিউর রহমান,আজগর আলী,ইউপি মেম্বার আতাউর রহমান প্রধান, জলিল গাজী,মনির হোসেন,আলহাজ্ব ওমর ফারুক,আব্দুল মতিন,রাসেল চৌধুরী,আকিলউদ্দিন,আমজাদ হোসেন,হাজেরা বেগম,মরিয়ম বেগম,কুলসুম বেগম, আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর রহমান,আলী হোসেন বেপারী,ইদ্রিস আলী,খোরশেদ আলম মাস্টার, শফিক মাহমুদ পিন্টু,ফতুল্লা থানা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, সদর থানা যুবলীগের সিনিয়র সহ সভাপতি এসটি আলমগীর সরকার,আনোয়ার আলী,মোঃ সিরাজুল ইসলাম,বাদল হোসেন ববি,মাকসুদুর রহমান বন্টি,ছাত্রলীগ নেতা মহিউদ্দিন ভূইয়া,ডাঃ আব্দুল আজিজ প্রমুখ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.