ছাত্রলীগকে শিক্ষার্থীদের ধন্যবাদ, কৃতিত্ব অয়ন ওসমানের

0

বিজয় বার্তা ২৪ ডট কম

ইতিহাস, ঐতিহ্য ও সংগ্রমে নিজেদের সুশৃঙ্খলা ধরে রেখেছে নারায়ণগঞ্জ ছাত্রলীগ। ঢাকা দুই শিক্ষার্থী সড়ক দূর্ঘটনায় নিহতের ঘটনায় সাড়া দেশে শিক্ষার্থীদের প্রতিবাদে দেশ যখন উত্তাল তখন নারায়ণগঞ্জে শিক্ষার্থীরা ছাত্রলীগকে ধন্যবাদ জানিয়ে প্লে-কার্ড নিয়ে দাঁড়িয়েছে তারা। জানাগেছে, সোমবার নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে আধা ঘন্টার কর্মসূচী পালন করে সাধারণ শিক্ষার্থীরা। এসময় একজন শিক্ষার্থী একটি প্লে-কার্ড নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। প্লে-কার্ডে লেখাছিল ‘‘ নারায়ণগঞ্জ ছাত্রলীগকে ধন্যবাদ’’। ছাত্রলীগ নেতারা বলছেন, কোমলমতি শিক্ষার্থীর পাশে থাকার জন্য সাংসদ শামীম ওসমান আমাদের নির্দেশনা দিয়েছেন। তার সুযোগ্য পুত্র অয়ন ওসমানের দিক-নির্দেশনায় নারায়ণগঞ্জ ছাত্রলীগ শিক্ষার্থীদের কল্যানে কাজ করে যাচ্ছে। শিক্ষার্থীদের যৌক্তিক আন্দোলনেও আমরা পাশেষ রয়েছি। একটি মহল শিক্ষার্থীদের হাতিয়ার হিসেবে ব্যবহার করার অপচেষ্টা করছে। শান্ত নারায়ণগঞ্জকে অশান্ত করার পায়তাঁরা করছে। আমরা অয়ন ওসমানের দিক-নির্দেশনায় শিক্ষার্থীদের সঠিক পরামর্শ দিচ্ছি।
সূত্র বলছে, নারায়ণগঞ্জ ছাত্রলীগকে সুশৃঙ্খলভাবে পরিচালিত হওয়ার নেপথ্যে রয়েছেন অয়ন ওসমান। অয়ন ওসমানের দিন-দিকনির্দেশনায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগ রাজনীতির মাঠে প্রশংসনীয় ভূমিকা রাখছেন। ইতিমধ্যে তরুণদের প্রিয় মুখ হিসেবে অয়ন ওসমানের ব্যাপক জনপ্রিয় হয়েছেন।
গত রবিবার বিকেলে শহরের চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে শোক দিবসের প্রধান অতিথির বক্তব্যে চন্দন শীল বলেছিলেন, নারায়ণগঞ্জ ছাত্রলীগের নেপথ্য নিয়ন্ত্রক এমপি শামীম ওসমানের একমাত্র পুত্র অয়ন ওসমান।তিনি বলেছেন, ‘আমরা গর্বের সঙ্গে বলতে পারি যে সারাদেশের বিভিন্ন স্থানে ছাত্রলীগ নিয়ে নানা ধরনের বিতর্ক থাকলেও নারায়ণগঞ্জে নেই। কারণ নারায়ণগঞ্জ ছাত্রলীগকে পর্দার আড়াল থেকে নিয়ন্ত্রন করে থাকেন অয়ন ওসমান। তাঁর নির্দেশনায় ছাত্রলীগ করে যাচ্ছে বিধায় নারায়ণগঞ্জের কমিটির নেতারা কোন ধরনের বিতর্কে নাই। এজন্য অয়ন ওসমানকে ধন্যবাদ জানাতে হয়।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.