হঠ্যাৎ আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে সাংসদ সেলিম ওসমান

0
বিজয় বার্তা ২৪ ডট কম
হঠাৎ করে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে রাজধানীর বিমানবন্দর সড়কে দুর্ঘটনায় দুই শিক্ষার্থীর নিহতের ঘটনায় নৌমন্ত্রী শাজাহান খানের পদত্যাগ, নিরাপদ সড়ক ও নয় দফা দাবিতে নারায়ণগঞ্জে আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কথা বললেন নারায়ণগঞ্জ – ৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান ।
সোমবার ( ৬ আগষ্ট ) বেলা সোয়া এগারোটার দিকে বিকেএমইএ কার্যালয়ে যাওয়ার সময় লিফলেট হাতে নিয়ে দাড়িয়ে থাকা এক শিক্ষার্থী কে প্রশ্ন করে বলেন তোমাদের দাবি কয়টি । জবাবে ঐ শিক্ষার্থী বলে নয়টি । তখন সাংসদ সেলিম ওসমান বলেন কি কি । প্রথমে ছেলেটি একটু ঘাবড়ে যায় পরে বলে এক নং দাবি নৌ মন্ত্রীর পদত্যাগ । তখন বলে নৌ মন্ত্রী পদত্যাগ করলে কাকে মন্ত্রী বানাবে আমাকে । পরে ছেলেটি চুপ হয়ে গেল পরে তিনি ছেলেটির মাথায় হাত বুলিয়ে আদর করে বিকেএমইএর কার্যালয়ে দিকে চলে যায় ।
প্রতিদিনের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে সকাল থেকেই আন্দোলনকারী শিক্ষার্থীরা প্রেসক্লাবের সামনে অবস্থান নেয় । পরে তারা রাজধানীর বিমানবন্দর সড়কে দুর্ঘটনায় দুই শিক্ষার্থীর নিহতের ঘটনায় নৌমন্ত্রী শাজাহান খানের পদত্যাগ, নিরাপদ সড়ক ও নয় দফা দাবিতে বিক্ষোভ মিছিল বের করে । বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ‌।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.