আওয়ামীলীগকে ধ্বংস করতে একটি মহল উঠে পড়ে লেগেছে-শামীম ওসমান

0

বিজয় বার্তা ২৪ ডট কম

ফতুল্লা -৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, বন্দরে নাকি শেখ হাসিনার লোক নাই। কেউ কেউ বলছেন আবার কেউ এটা বলাচ্ছেন। কেউ কেউ এই কারনে বলাচ্ছেন তার নিজের সুবিধা আদায়ের জন্য। কেউ কেউ তার স্বার্থ হাসিলের জন্য বলেন আবার কেউ কেউ নিজেদের লের মধ্যে দ্বন্ধ সৃষ্টি করার জন্য বলে বেরাচ্ছেন। নারায়ণগঞ্জ হচ্ছে আওয়ামীলীগের ঘাটি,এই বন্দর নগরীর নামে নারায়ণগঞ্জ পরিচিত। এই বন্দরে আওয়ামীলীগ নাকি দূর্বল সুবিধাবাীরা এমন কথা বলছেন। আওয়ামীলীগ মোটেই দূর্বল নয়। স্বাধীনতার পক্ষের শক্তি আমরা। আমরা শেখ হাসিনার কর্মী। আমারে প্রথম পরিচয় আমরা বঙ্গবন্ধুর সৈনিক দ্বিতীয় পরিচয় আমরা শেখ হাসিনার কর্মী।

মঙ্গলবার বিকেলে ২৩নং ওয়ার্ডস্থ খানবাড়ী মোড়ে মহানগর স্বেছাসেবকলীগের ২৪তম জমকালো প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমরা তো সেই আওয়ামীলীগ সে আওয়ামীল্যীগের নেতৃত্বে এ দেশে মুক্তিযুদ্ধ হয়েছিল। সে আওয়ামীলীগকে ধ্বংস করতে একটি মহল উঠে পড়ে লেগেছে। বিএনপিও স্বপ্ন দেখে ওরা নাকি ক্ষমতায় আসবে। আমার দলে কিছু নেতা আছে তারা বলে ৫টি আসনে নৌকা চাই। আরে ৫টি আসনে কেন আপনারা ৩০০ আসনে নৌকা চান। নৌকার মালিক আল্লাহ রাব্বুল আল আমিন আর আমার নেত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা যে সিদ্ধান্ত দিবে আমরা সেই সিদ্ধান্তই মেনে নিব। আর এখানে নৌকা নৌকা করে চিৎকার না করে পারলে শেখ হাসিনার কাছে গিয়ে নৌকা চান। এগুলো বলে যারা বিরোধ সৃষ্টি করছেন তারে অনুরোধ করে বলি নিজের স্বার্থে আপনারা বিরোধ সৃষ্টি করবেন না। সামনে কঠিন লড়াই এ লড়াইয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি বলেন,অনেকে বলতে পারেন আমি আমার ভাইয়ের পক্ষে কাজ করছি কিন্ত না। আমার রাজনীতি আমি করি তাদের রাজনীতি তারা করে। তবে আমি গর্ব করে বরতে পারি সেলিম ওসমান যেভাবে নিজের টাকা খরচ করে রাজনীতি করে বাংলাদেশে হাতে গোনা এমন কোন এমপি নাই এভাবে নিজের টাকা খরচ করে রাজনীতি করে। নারায়ণগঞ্জবাসীর কাছে অনেক পেয়েছি আমাদের আর কিছু চাওয়া পাওয়ার কিছু নাই। আপনাদের কাছে অনেক পেয়েছি। তিন পুরুষ ধরে কেউ এমপি হয় নাই আমি হয়েছি। আমরা শুধু একটা জিনিস চাই এমন ভাবে কাজ করতে চাই যাতে মৃত্যুর পর আপনাদের চোখে আমাদের জন্য পানি আসে। আমরা আর কিছুই চাইনা।

মহানগর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেনের সভাপতিতে ও সাধারণ সম্পাদক কাউন্সিলর সাই্ফুদ্দিন আহাম্মদ দুলাল প্রধাণের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম,মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল,নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি কমান্ডার গোপীনাথ দাস,নারায়ণগঞ্জ জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি চন্দন শীল,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু,সাফায়েত আলম সানি,মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ সহ অ্ন্যান্য নেতৃবৃন্দ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.