আড়াইহাজারে আওয়ামী প্রার্থীর পক্ষে গন সংযোগে মমতাজ

0

বিজয় বার্তা ২৪ ডট কম

আড়াইহাজারে দুই পৌরসভায় নির্বাচন ২৫ জুলাই। এখানে জমে উঠেছে নির্বাচন। আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে বৃহম্পতিবার গণসংযোগ করেছেন দলটির কেন্দ্রীয় কমিটি সাবেক সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ও সাবেক ব্রুনাইয়ের রাষ্ট্রদূত এবং আড়াইহাজার থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী মমতাজ হোসেন। তিনি গোপালদী পৌরসভার বিভিন্ন এলাকায় দলীয় প্রার্থী ও থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম সিকদারের পক্ষে নৌকামার্কা প্রতীকে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।

এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাছিনা আপনাদের হাতে নৌকা মার্কা ্প্রতীক তুলে দিয়েছেন। আপনারা হালিম সিকদারকে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করিয়ে নেত্রীকে এ আসনটি উপহার দিবেন। হালিম সিকদার একটি ঐতিহ্রবাহি পরিবারের লোক। তিনি গত নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করে আপনাদের সেবায় নিয়োজিত ছিলেন। তাকে আবারও আপনারা ভোট দিয়ে জয়যুক্ত করবেন বলে আমার বিশ্বাস।

তিনি বলেন, তার দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে আমি অনেক শ্রম দিয়েছি। বিভিন্ন মহলে তার জন্য সুপারিশ করেছি। নেত্রী আমাদের ইজ্জত দিয়েছেন। নেত্রীকে আড়াইহাজারবাসী তথা গোপালদী পৌরসভাবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি। এসময় তার সঙ্গে গোপালদী পৌরসভার বিপুল পরিমাণে নেতাকর্মী গণসংযোগে অংশ নেয়। তিনি দলীয় প্রতীকে ভোট প্রার্থনা করে বিভিন্ন ওয়ার্ড প্রদক্ষিন করেন।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.