যুবদল নেতা জুয়েল ও বাচ্চুর উপর সন্ত্রাসী হামলা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

আড়াইহাজার থানা যুবদলের আহবায়ক জুয়েল আহমেদ ও যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চুর উপর অতর্কিত হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী।

রবিবার (১৫ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ আদালত থেকে একটি মামলায় হাজিরা শেষে বের হওয়ার পর আদালতের বাইরে বাস কাউন্টারের সামনে এ হামলা চালানো হয়। হামলায় আহত জুয়েল ও তার সহযোগী বাচ্চুকে আহত অবস্থায় খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত জুয়েল আহমেদ জানান, তিনি এবং আড়াইহাজার থানা যুবদলের যুগ্ম আহবায়ক নাজমুল হাসান বাচ্চু একটি মামলায় হাজিরা শেষে নারায়ণগঞ্জ আদালত থেকে বের হয়ে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে আদালতের উল্টো দিকে উৎসব বাস কাউন্টারের সামনে গেলে ৫/৬ জন সন্ত্রাসী অতর্কিতে লোহার রড ও হাতুরী দিয়ে তাদেরকে এলোপাথারী পেটাতে থাকে। এ সময় তাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তখন সবাই ধরাধরি করে তাদেরকে খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক অমিত রায় আহতদের চিকিৎসা শেষে জানান, জুয়েল ও বাচ্চুর শরীরের বিভিন্ন যায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। আপাতত প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে, তবে এক্সরে করার পর সব জানা যাবে।

আহতদের দেখতে হাসপাতালে ছুটে যান বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজিব, মহানগর বিএনপি’র সহ সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক এড. খোরশেদ আলম মোল্লা, জেলা আইনজীবী সমিতির লাইব্রেরী বিষয়ক সম্পাদক এড. ওমর ফারুক নয়ন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক মোঃ শাহ আলম ভূঁইয়া, বন্দর উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক শাহীন আহমেদ, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদসহ নেতৃবৃন্দ।

এ সময় এড. সাখাওয়াত হোসেন খান তার প্রতিক্রিয়ায় বলেন, দেশের মানুষ আজ কোথাও নিরপদ নয়। সাধারণ মানুষের নিরাপত্তা দিতে এই সরকার ব্যর্থ হয়েছে। জুয়েলের উপর এই বর্বরোচিত হামলার তীব্র নিন্দা জানাচ্ছি। ধারনা করছি সরকারী দলের ক্যাডার বাহিনী এ হামলা চালিয়েছে।

616 Shares

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.