আড়াইহাজারে অস্ত্রসহ ৪ ডাকাত আটক

0

বিজয় বার্তা ২৪ ডট কম

আড়াইহাজার থানা পুলিশ ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ ৪ ডাকাতকে গ্রেফতার করেছে। বুধবার গভীর রাতে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের মরদাসাদী বটতলা নামক স্থানে এই ঘটনা ঘটে।

আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, রাত ১১টার দিকে টহল পুলিশের কাছে মোবাইল ফোনে সংবাদ আসে মরদাসাদী বটতলা নামক স্থানে ২০/২৫ জনের একদল সশস্ত্র ডাকাত ডাকাতি করার জন্য প্রস্তুতি নিচ্ছে। এ সংবাদে পুলিশের একটি দল এলাকাবাসির সহযোগিতায় ডাকাত দলকে চার দিক থেকে ঘোরাও করে ফেলে। অভিযানে ৪ জন ডাকাত পুলিশ ও জনতার হাতে আটক হয়। বাকীরা পালিয়ে যেতে সক্ষম হয়।

আটককৃতরা হচ্ছে, রূপগঞ্জ উপজেলার গুতিয়াব গ্রামের নাসিরুদ্দীনের ছেলে হুমায়ুন (২৫), আড়াইহাজার উপজেলার জালাকান্দি গ্রামের আজিজের ছেলে সাইফুল ইসলাম (৩৫), বগাদী বাইন্যাপাড়া গ্রামের তাইজুল ইসলামের ছেলে মোঃ জনি মিয়া (২৮) এবং নরসিংদীর উত্তর বাড়ালিয়া গ্রামের আবু তৈয়বের ছেলে মজিবুল্লাহ (২২)। তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ২টি ছোরা, একটি তালা কাটার কাজে ব্যবহৃত কাটার, একটি লোহার কাউয়াল উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আড়াইহাজার থানায় তাদের নামে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। আড়াইহাজার থানার ওসি আরো জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিণœ থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। বৃহস্পতিবা এদের নারায়ণগঞ্জ কোর্ট প্রেরণ করা হয়েছে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.