প্রধানমন্ত্রীর সংবর্ধনা সফল করতে জাতীয় শ্রমিকলীগের বিশাল শোডাউনের প্রতিশ্রুতি

0

বিজয় বার্তা ২৪ ডট কম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবর্ধনা অনুষ্ঠানে জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শ্রমিক লীগ পঞ্চাশ হাজার কর্মী ও সমর্থক নিয়ে ঢাকা সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামীলীগের সমাবেশে যোগদান করে সমাবেশ কে সফল করবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন শ্রমিক নেতারা । তারা বলেন, আমাদের মূল লক্ষ্য হলো সমাবেশ সফল করা । এই সমাবেশ কে সফল করতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের প্রতিটি থানা , ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দরা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিকৃত ব্যানার ফেস্টুন নিয়ে একত্রিত হয়ে সমাবেশ যোগদান করবো । তারা আরও বলেন, আগামী পনের আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী জাতীয় শোক দিবস আমরা যথার্থ মর্যাদায় পালন করবো ।

মঙ্গলবার ( ১০ জুলাই ) বিকেল পাঁচটায় শহরের দুই নং রেল গেইটস্থ আওয়ামীলীগের কার্যালয়ে জাতীয় শ্রমিক লীগ জেলা ও মহানগর , যুব ও মহিলা লীগের কর্তৃক আয়োজিত আগামী ২১ শে জুলাই ঢাকা সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ আওয়ামীলীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা ও জাতীয় শোক দিবসের প্রস্তুতি উপলক্ষ্যে যৌথ আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

জাতীয় শ্রমিক লীগ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি কাজিম উদ্দিন প্রধান’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাতীয় শ্রমিক লীগের সভাপতি আলহাজ্ব শুক্কুর মাহমুদ উপস্থিত ছিলেন, জেলা শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক মাইনুদ্দিন আহমেদ বাবুল, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না, জেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক মোঃ আসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ সবুজ শিকদার, মহিলা সম্পাদিকা হাসিনা রহমান সুমি, জেলা যুব শ্রমিকলীগের সভাপতি একেএম ওবায়দুল হক আরিফ, সাধারণ সম্পাদক সৈয়দ মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ লিটন সহ অনেকেই ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.