নজরুল ইসলাম আজাদ সহ ৪৩ জনের বিরুদ্ধে চার্জগঠন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় ২০১৩ সালের একটি বিস্ফোরক মামলায় কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ সহ ৪৩ জনের বিরুদ্ধে চার্জগঠনের শুনানি অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার ( ১০ জুলাই ) নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালতে এই চার্জ গঠনের শুনানি করা হয় ।

আসামি পক্ষের এডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, ২০১৩ সালে নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় বিস্ফোরক দ্রব্য আইনে নজরুল ইসলাম আজাদ সহ ৪৩ জন কে আসামী করে একটি মামলা দায়ের করা হয় । মামলা নং ১৫ (১১) ২০১৩ ।

এই মামলার চার্জ গঠনের শুনানির দিন নির্ধারণ ছিল মঙ্গলবার । মামলার প্রধান আসামি নজরুল ইসলাম আজাদ সহ ২০ জনের উপস্থিতিতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালতে চার্জগঠনের শুনানি অনুষ্ঠিত হয় । এই মামলায় ৪৩ আসামির মধ্যে উপস্থিত ছিলেন ২০ জন । ২৩ জন আসামি অনুপস্থিত। চার্জ গঠনের শুনানির পরিবর্তী তারিখ আগামী ৩০ আগষ্ট নির্ধারণ করা হয় ।

এ সময় আদালত প্রাঙ্গণে আরোও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজিব, মহানগর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, জেলা যুবদলের সহ সভাপতি আব্দুল কাদির, আড়াইহাজার থানা যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদ, সিনিয়র আহ্বায়ক আজহারুল ইসলাম লাভলু, যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু, জেলা যুবদল নেতা মোঃ রফিকুল ইসলাম রফিক, যুবদল নেতা আতাউর রহমান, লুৎফর, রিপন, হেলাল, গুলজার প্রমুখ ।

298 Shares

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.