রুপগঞ্জে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নাদিম নিহত

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বাচল উপশহরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নাদিম ওরফে পঁচিশ নাদিম নামের এক যুবক নিহত হয়েছে।

মঙ্গলবার ভোরে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাবের দাবি, নাদিম মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে ৪৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন বলে র‌্যাব দাবি করেছে।

র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (এএসপি) রবিউল ইসলাম জানান, রাজধানীর মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পের চিহিৃত মাদক ব্যবসায়ী নাদিম ওরফে পঁচিশ নাদিম কক্সবাজারের টেকনাফ থেকে একটি মাদকের চালান নিয়ে এসে পূর্বাচল উপশহরের খুচরা ব্যবসায়ীদের কাছে বিক্রি করছে, এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি ছোঁড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছোঁড়ে। গোলাগুলির এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ একজনকে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে খবর নিয়ে জানা গেছে, নিহত ব্যক্তি মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পের চিহিৃত মাদক ব্যবসায়ী নাদিম ওরফে পঁচিশ নাদিম। তার বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

নিখোঁজ দ্বীন ইসলাম বন্দর উপজেলার মদনগঞ্জ ইউনিয়নের নমুনাবাজার এলাকার কালা চাঁন মিয়ার ছেলে। তিনি শহরের একটি হোসিয়ারি কারখানায় কাজ করতেন বলে তার পরিবারের স্বজনরা জানিয়েছেন।

দ্বীন ইসলামের ছোট বোনের স্বামী রাসেল জানান, রোববার রাতে হোসিয়ারি কারখানা থেকে কাজ শেষ করে বাড়িতে ফেরার জন্য সেন্ট্রাল খেয়াঘাট থেকে ওই ট্রলারে উঠেছিলেন। তার এক বন্ধু বিষয়টি নিশ্চিত করেছেন। তবে এরপর থেকে দ্বীন ইসলামের কোনো সন্ধান পাওয়া না যাওয়ায় তিনি নদীতে ডুবে নিখোঁজ হয়েছেন বলে পরিবারের স্বজনরা ধারণা করেন।

ইমন ও রনির বাড়ি বন্দর মদনগঞ্জ এলাকায়। নিহতদের স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.