আমলাপাড়ায় ২১৬ ক্যান বিয়ার সহ সানি ও জীবন আটক

0

বিজয় বার্তা ২৪ ডট কম

পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানের ধারাবাহিকতায় ২১৬ ক্যান বিয়ার সহ সানি ও জীবন নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন সদর মডেল থানা পুলিশ।

শনিবার রাত ১টায় নারায়ণগঞ্জের আমলাপাড়া এলাকায় সদর মডেল থানার ওসি কামরুল ইসলামের দিক নির্দেশনায় ও এসআই শফিকুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ অভিযানে চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন,মো. সানি নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন সোনা কান্দা এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে।বর্তমানে সে শহরের খান পুর এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন । হাসান সরকার ওরফে জীবন শরীয়তপুর জেলার নড়িয়া থানাধীন ইউনুস সরকারের ছেলে। বর্তমা্নে সে শহরের নিতাই গঞ্জের ঋষি পাড়া এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে ।

আটককৃতদের বিরুদ্ধে সদর মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।পরে রবিবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হলে আদালদত তাদের জামিন না মঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ বিষয়ে সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম বলেন. এই অভিযান পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানের একটি অংশ।এই অভিযান মাদক নির্মূল না হওয়া পর্যন্ত চলমান থাকবে। আর তার সদর মডেল থানা পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। আমাদের মাদক নির্মূল করতে তথ্য সহায়তা করুন।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.