আড়াইহাজারে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বিবাদমান দুই পক্ষের মধ্যে সংঘর্ষে নারীসহ অন্তত ৫ জন আহত হয়েছেন। শুক্রবার রাতে আড়াইহাজার পৌরসভার ঝাউগড়া এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মোতালিব নামে এক ব্যক্তিতে গ্রেফতার করেছে।

হাসপাতাল সূত্র ও স্থানীয়রা জানায়, উপজেলা ঝাউগড়া এলাকার হাবুর সাথে প্রতিবেশী মনির হোনের বাড়ির সীমানার তিন শতাংশ জমি নিয়ে বেশ কয়েক মাস যাবত বিরোধ চলছে। এ নিয়ে স্থানীয়ভাবে মিমাংসার জন্য একাধিক সালিশ বৈঠক হলেও বিষয়টি সুরাহা হয়নি। শুক্রবার বিকালে বিরোধপূর্ণ জায়গায় ঘরের টীন লাগাতে গেলে হাবুর পরিবারের সাথে মনিরের পরিবারের লোকজনের মধ্যে বাগবিতন্ডা হয়। পরে রাত ৮টার দিকে উভয়পক্ষের লোকজন লাঠি, রড, চাপাতিসহ দেশীয় অস্ত্রসজ্জে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে নারীসহ ৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে পান্ন, রেহেনা আক্তার, সোবহান মিয়া, শরীফ মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যপারে সাইফুল্লাহ বাদী হয়ে থানায়র একটি মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আড়াইহাজার থানার উপপরিদর্শক (এস আই) মোস্তাফিজ জানান, এই ব্যাপারে মামলা হয়েছে। ১জনকে আটক করা হয়েছে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.