সরকার খালেদা জিয়াকে ভয় পায়-এড. জাকির

0

বিজয় বার্তা ২৪ ডট কম

মহানগর বিএনপি’র সহ-সভাপতি এড. জাকির হোসেন বলেন, সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র নেতাকর্মীদের ভয় পায় যার কারনে মিথ্যা মামলা দিয়ে তাদেরকে কারাগারে আটক করে রেখেছে। শুধু তাই নয় দেশের মানুষের মৌলিক চাহিদা, ভোটাধিকার হরন করে নিয়েছে। বৃহস্পতিবার (৫ জুলাই) বিকেল ৪টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব সংলগ্ন এলাকায় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিন আদেশ স্থগিত করার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশ করেন মহানগর বিএনপি। সংগঠনের সহ-সভাপতি এড. জাকির হোসেন এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় এ সময় আরও বক্তব্য রাখেন, সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, সহ-সাংগঠনিক সম্পাদক সম্পাদক আওলাদ হোসেন, বিএনপি নেতা এড. আব্দুল মতিন প্রধান, মহানগর শ্রমিক দলের যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন রানা, সহ-সভাপতি ফারুক চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া।
এ সময় এড. জাকির হোসেন আরও বলেন, আগামী নির্বাচন থেকে বেগম খালেদা জিয়াকে দূরে রাখতে নতুন নতুন নীলনকশা তৈরি করছে সরকার। অশুভ পরিকল্পনা বাস্তবায়নে সর্বোচ্চ আদালতকে সরাসরি ব্যবহার করছে বলেই জনগণ বিশ্বাস করে। এজন্য নেত্রীর মামলা নিয়ে আরো নতুন নতুন গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে ক্ষমতাশীনরা। নেত্রীর একের পর এক জামিনযোগ্য মামলায় জামিন না দেওয়া সরকারের মনোবাসনা পূরণেরই অংশ। বিএনপি এদেশের খেটে খাওয়া মানুষের কথা বলে আমরা জনগনের ভোটাধিকার, মৌলিক অধিকার ফেরত চাই কিন্তু সরকার সেটা চায় না। খুলনার নির্বাচনই প্রমান করে ক্ষমতাশীনরা নির্বাচনের নামে প্রহশন করছে।
এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে জনগন থেকে বিচ্ছিন্ন করতে চাইছে কিন্তু তাদের সেই অপচেষ্টায় ব্যর্থ হয়েছে। নেত্রী মিথ্যা মামলায় কারাগারে যাওয়ার পর দিন দিন তার জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। কোন ষড়যন্ত্রই নেত্রীকে জনগনের মন থেকে মুছতে পারবে না। অচিরেই মিথ্যা ও প্রহশন মূলক মামলা থেকে দেশনেত্রী ও দলের নেতাকর্মীদের মুক্তির দাবী জানাচ্ছি।
এ সময় আরও উপস্থিত ছিলেন, বিএনপি নেতা হাজী ফারুক হোসেন, মনির হোসেন, আব্দুর রহমান, জাহাঙ্গীর মিয়াজী, নজরুল ইসলাম সরদার, শওকত আলী লিটন, ফেরদৌসুর রহমান, হারুন শেখ, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক অহিদুল ইসলাম ছক্কু সহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.