স্বর্ন ব্যবসায়ী প্রবীর ঘোষের সন্ধ্যানের দাবিতে শহরে মানববন্ধন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ শহরের কালীবাজারের স্বর্ন ব্যবসায়ী ভোলানাথ জুয়েলার্সের মালিক প্রবীর ঘোষের সন্ধ্যানের দাবিতে শহরে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ।

বুধবার ( ৪ জুলাই ) সকাল দশটায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করা হয় । উক্ত অনুষ্ঠানে সংহতি প্রকাশ করে যোগদান করেন নারায়ণগঞ্জের বিভিন্ন থানা ওয়ার্ড এবং ইউনিয়নের সংখ্যালঘু সম্প্রদায়ের নেতৃবৃন্দ ও স্বর্ন শিল্পী শ্রমিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দরা ।

জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি কমান্ডার গোপিনাথ দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, জেলা পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি রনি গোপাল সাহা, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন, যুগ্ম সম্পাদক সাংবাদিক উত্তম সাহা, কোষাধ্যক্ষ সুশীল দাস, প্রচার সম্পাদক তপন গোপ সাধু, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন চন্দ্র পাল, সাধারণ সম্পাদক নিমাই দে, সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ আচার্য, সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি রঞ্জিত মন্ডল, সিদ্ধিরগঞ্জ থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি শিশির ঘোষ অমর, বন্দর থানা কমিটির সভাপতি শংকর কুমার, সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক রিপন দাস, জেলা মহিলা গন সংহতির আন্দোলনের সভানেত্রী পপি রানী সরকার, এসি ধর রোড ব্যবসায়ী এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব রহমত উল্লাহ, জেলা জুয়েলারি মালিক সমিতির সিনিয়র সহ সভাপতি মোঃ শহিদুল্লাহ, জেলা স্বর্ন শিল্পী শ্রমিক ইউনিয়নের সভাপতি অরুণ কুমার দত্ত, সাধারণ সম্পাদক মুকুল মজুমদার প্রমুখ ।

মানববন্ধন ও প্রতিবাদ সভা শেষে নিখোঁজ স্বর্ণ ব্যবসায়ী প্রবীর ঘোষের সন্ধ্যানের দাবিতে এক বিক্ষোভ মিছিল বের করা হয় । মিছিলটি চাষাড়া চত্বর হয়ে লিংক রোড দিয়ে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে গিয়ে সমাপ্ত ঘটে । পরে নেতৃবৃন্দরা প্রবীর ঘোষের সন্ধ্যানের ব্যাপারে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আসাদুজ্জামান ও জেলা অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ) মোঃ মোস্তাফিজুর রহমানের সাথে সাক্ষাৎ করেন । এ সময় জেলা প্রশাসক ও পুলিশ প্রশাসনের পক্ষে থেকে নিখোঁজ স্বর্ণ ব্যবসায়ী প্রবীর ঘোষ কে খুঁজে বের করার ব্যাপারে সর্বত্মক সহযোগিতার আশ্বাস দেন ।

উল্লেখ্য, ১৬ দিন আগে (১৮ জুন) সোমবার রাত আনুমানিক সাড়ে ৯টা হতে নিখোঁজ হয় ভোলানাথ জুয়েলার্স এর মালিক বাবু প্রবীর ঘোষ। প্রবীর ঘোষ স্বজনরা একাধিকবার তার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে ফোন বাজলেও কেউ ফোন ধরেনি। পরবর্তিতে ( ১৯ জুন ) মঙ্গলবার সকাল ১০টা থেকে ফোন বন্ধ পাওয়া যায় । পরে প্রবীর ঘোষের বাবা ভোলানাথ ঘোষ নারায়ণগঞ্জ সদর থানায় জিডি করেন ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.