সিদ্ধিরগঞ্জে গৃহবধূ শারমিনের মৃত্যু নিয়ে ধুম্রজাল

0

বিজয় বার্তা ২৪ ডট কম

সিদ্ধিরগঞ্জে শারমিন আক্তার (২০) নামে এক গৃহবধূর মৃত্যু নিয়ে সৃষ্টি হয়েছে ধুম্রজাল। স্বামীর পক্ষ থেকে দাবি করা হচ্ছে সে আত্মহত্যা করেছে, গৃহবধূর বাবার বাড়ি থেকে দাবি করা হচ্ছে তাঁদের মেয়েকে হত্যা করা হয়েছে।

সোমবার (০২ জুলাই) সকালে সিদ্ধিরগঞ্জের আইলপাড়া সুমিলপাড়া এলাকার খলিল মিয়ার বাড়িতে এই ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের স্বামী ইউসুফ মিয়া (২২) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। এই দম্পতি ওই বাড়ির ভাড়াটিয়া।

ইউসুফের পক্ষ থেকে দাবি করা হচ্ছে সন্তান নেয়া না নেয়াকে কেন্দ্র করে উভয়ের মধ্যে কথাকাটি হয়। এক পর্যায়ে শারমিন অভিমান করে অতিরিক্ত জন্মনিয়ন্ত্রকরণ পিল খেয়ে অসুস্থ হয়ে পড়ে। এসময় তাঁকে খানপুর হাসপাতালে নেয়ার পথেই মারা যায়।

অপরদিকে শারমিনকে হত্যা করা হয়েছে দাবি করে তাঁর পরিবার বলছে, বিয়ের সময় ইউসূফের পরিবার তাঁদের কাছে এক লক্ষ টাকা যৌতুক দাবি করেছিল। বিয়ের পর এ নিয়ে প্রায় সময় তাঁরা শারমিনকে নির্যাতন করতো।

প্রসঙ্গক, শারমিন গোদনাইল নয়াপাড়া এলাকার ইসমাইল হোসেনের মেয়ে এবং তাঁর স্বামী ইউসুফ পটুয়াখালি জেলার ছোট বিঘা গ্রামের নূর মোহাম্মদের ছেলে। তাঁরা দু’জনেই স্থানীয় একটি গার্মেন্টে চাকুরি করার সুবাদে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এর ধারাবাহিকতায় পারিবারিক ভাবে তাঁদের বিয়ে হয়।

এদিকে শারমিন নিহতের ঘটনায় তাঁর স্বামী ইউসুফকে আটকের কথা স্বীকার করে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল জানিয়েছেন, ময়না তদন্তের জন্য শারমিনের মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। তবে নিহতের পরিবারের অভিযোগ আমলে নিয়ে ইউসূফকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.