খালেদা জিয়ার মুক্তির দা‌বিতে নবগঠিত জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

0

বিজয় বার্তা ২৪ ডট কম

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সু চি‌কিৎসার দা‌বিতে নবগঠিত নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের শহরের বিশাল শোডাউনের মাধ্যমে বিক্ষোভ মিছিল করেছে।

শনিবার ( ৩০ মে ) সকাল দশটায় নবগঠিত নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের নেতৃত্বে বিশাল বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে শহরের প্রেসক্লাবের অপরদিকে এই বিক্ষোভ মিছিল করে ।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, বিশেষ বক্তা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, বিশেষ অতিথি মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, বিশেষ অতিথি, জেলা বিএনপির সহ সভাপতি এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, মনিরুল ইসলাম রবি , জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মোল্লা সাখাওয়াত হোসেন, সহ সভাপতি জাকারিয়া সালেহ স্বপন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক দেওয়ান সালাউদ্দিন ,সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু প্রমুখ ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ বলেন, বাংলাদেশ হতে গনতন্ত্র মুছে ফেলা হয়েছে । সেই মুছে ফেলা গনতন্ত্র কে পুনঃ উদ্বার ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্যই নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের এই কমিটি গঠন করা হয়েছে । তিনি বলেন, আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে এই সরকার বেগম খালেদা জিয়া কে মুক্তি দিবে না । রাজপথে আন্দোলন ছাড়া খালেদা জিয়ার মুক্তি সম্ভব না । তাই আমাদের কে রাজপথে দূর্বল আন্দোলনের মাধ্যমে স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়ে বেগম খালেদা জিয়া কে মুক্ত করে আনবে হবে । তিনি আরোও বলেন, মাদের একটাই কাজ একটাই লক্ষ্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও তার সাথে দেশের গনতন্ত্র কে পুনঃ উদ্বার করা । বেগম খালেদা জিয়ার মুক্তির পরীক্ষায় জেলা স্বেচ্ছাসেবক দল উত্তীর্ণ হয়েছে । আমরা তাদের কে শক্তি ও সাহস দিবো । যাতে করে তারা আগামীতে যেকোনো কর্মসূচি ঘোষণা করা হয় তারা ঐক্যবদ্ধ হয়ে পালন করে ।

সভাপতির বক্তব্যে আনোয়ার সাদাত সায়েম বলেন, আমাদের একটাই লক্ষ্য বেগম খালেদা জিয়ার মুক্তি । বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে আমরা আমরা নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দল প্রস্তুত । আগামীতে দেশনেত্রীর মুক্তি ও দেশের গনতন্ত্র পুনঃ উদ্ধারের জন্য স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক যেকোনো কর্মসূচি ঘোষণা করবে আমরা জেলা স্বেচ্ছাসেবক দল ঐক্যবদ্ধ হয়ে তা পালন করবো ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.