কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের বহিষ্কার দাবিতে শহরে বিক্ষোভ

0
বিজয় বার্তা ২৪ ডট কম
টাকার বিনিময়ে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের অবৈধ কমিটির দেওয়ার অভিযোগ তুলে আবারও রাজপথে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন  ও সাধারন সম্পাদক আকরামুল হাসান মিন্টুর বহিষ্কার ও বিচারের দাবিতে শহরে বিক্ষোভ মিছিল করেছে পদবঞ্চিত জেলা ছাত্রদলের নেতাকর্মীরা ।
আর এই অবৈধ কমিটি মানি না মানবো না বলে শ্লোগান দেয় তারা ।  অবিলম্বে এই কমিটি বিলুপ্ত চাই বলে জুতা ও ঝাড়ু মিছিল বের করেন । আর অর্থের বিনিময়ে নারায়ণগঞ্জ জেলা কমিটি দেওয়ার অভিযোগ তুলে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক কে অবাঞ্চিক ঘোষণা করেছে নারায়ণগঞ্জ তৃনমুল ছাত্রদলের নেতারা।
শুক্রবার ( ২৯ জুন ) দুপুরে শহরের মিশনপাড়া সলিমুল্লাহ রোডে  নারায়ণগঞ্জ ছাত্রদলের তৃনমূলের আয়োজিত বিক্ষোভ মিছিল এই মন্তব্য করেন তারা।
মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সংক্ষিপ্ত বক্তব্যের মধ্যদিয়ে সমাপ্ত ঘটে ।
এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে  ছাত্রদলের নেতারা বলেন,স্বজন প্রীতির ও কালো টাকার মাধ্যমে রাতের অন্ধকারে কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের এ কমিটির অনুমোদন দেন । আমরা অবিলম্বে তাদের বহিষ্কার ও বিচারের দাবি করছি ।  রাজপথের পরীক্ষিত কর্মীদের বাদ দিয়ে  নবগঠিত যে পকেট কমিটি দেওয়া হয়েছে তারা বিগত সময়ে আন্দোলনে মাঠে ছিলেন না । কিন্তু কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক নিজেদের পকেট ভারী করতেই এই কমিটি অনুমোদন দিয়েছেন বলে অভিযোগ তুলেন ।
উপস্থিত ছিলেন জেলা ছাত্রদল ,তরিকুল হাসান লিংকন, শাহাজাদা আলম রতন, সামাউন ইসলাম স্বর্ণা, মোঃ মহসিন, ওমর ফারুক শোভন,তপু ভূঁইয়া, মোঃ রাজু মৃধা, রুবেল কিবরিয়া, রিয়াদ মোর্শেদ সিফাত, রুবেল কিবরিয়া, নাজমুল হাসান, ফরহাদুল ইসলাম রছি, সোনারগাঁ থানা ছাত্রল নেতা মোজাম্মেল হক, কাজী হিমেল, তরিকুল ইসলাম সরকার, আবুল হাসনাত, ফতুল্লা থানা ছাত্রদল নেতা জুবায়ের আহমেদ জাবেদ, জহিরুল ইসলাম রনি, মোঃ শাকিল মৃধা, মোহাম্মদ সুজন, কাজী সজিব, মোশাররফ হোসেন মোল্লা, মোঃ হৃদয়, নাজিম ইসলাম জয়, বাবলু, ফারুক, সাজ্জাদ, রোমান, শাহাদাত, কাশেম,  আড়াইহাজার থানা ছাত্রদল নেতা সাইফুল ইসলাম বিদ্যুৎ, মোঃ জহিরুল ইসলাম, নাদিম হোসাইন, রূপগঞ্জ থানা ছাত্রদল নেতা, সবুজ, মো. জুবায়ের, রাকিব, বাসেদ, শুভ, মারুফ সহ জেলার ৭ টি উপজেলা ও পৌর  নেতৃবৃন্দরা।
উল্লেখ্য, দীর্ঘ পাঁচ বছর পর  ( ৫ জুন ) মঙ্গলবার জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টু এগারোটার সদস্য বিশিষ্ট নারায়ণগঞ্জ জেলা কমিটি অনুমোদন করেন।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.